ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে খেলবেন না সাকিব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৯:২০ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতেই বাংলাদেশ ছেড়েছে টাইগাররা। সেন্ট লুসিয়ায় দুই ম্যাচের টেস্ট সিরিজဣ 🐭মাত্রই শেষ হলো। যদিও অভিজ্ঞতা সুখের নয়। দুই ম্যাচেই বাজে ভাবে হেরেছে বাংলাদেশ।

টেস্ট সিরিজের ব্যাটিং বিপর্যয়ের অতীত পেছনে ফেলে বাংলাদেশ এখন প্রস্তুত হচ্ছে 𒁏টি-টোয়েন্টি সিরিজের জন্য। এরপরই ওয়ানডে সিরিজ। জানা গেছে, তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবেন না দেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি এই সিরিজ থেকে ‘ছুটি’ চেয়েছেন।

বিসিবিতে বুধবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বোর্♛ড প্রধান নাজমুল হাসান পাপন সাকিবের খেলার বিষয়ে কথা বলেন। তিনি জানান দে﷽শে থাকতেই ওয়ানডে সিরিজে ছুটি চেয়েছিলেন সাকিব।

পাপন বলেন, “সাকিবের সঙ্গে ওরকমভাবে আমার বিষয়টি নিয়ে কথা হয়নܫি। সাকিব ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার আগে জানতাম ও টেস্ট খেলবে না। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে। তারপর আমার সঙ্গে যখন এটা নিয়ে বসল, তখন বলল টেস্ট খেলবে। খেললও এবং ওকে অধিনায়ক করা হলো। দেশে থাকার সময়ই ও ওয়ানডে সিরিজে ছুটি চেয়েছিল। এরপর আর কথা হয়নি। ওর সাথে দু-একদিনে কথা বললেই পরিষ্কার বুঝবে পারব।”

আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ। তবে এই সিরিজ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ নয়।