নেইমার ব্যালন ডি’অর না পাওয়ায় অবাক সতীর্থ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ২৭, ২০২২, ১০:৫৩ এএম
নেইমার

ফুটবল বিশ্বে খুব কম খেলোয়াড়ই আছেন যাদের মধ্যে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের মতো ঔজ্জ্বল্য আছে।ܫ ৩০ বছর বয়সী এই খেলোয়াড় তার দক্ষতা এবং কৌশল দিয়ে ভক্তদের মোহিত করে রেখেছেন। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর পর তিনি গ্রহের অন্যতম সেরা খেলোয়াড়।

তবে তার প্রতিভা এবং মাঠে কৌশলী খেলা উপহার দেওয়া সত্ত্বেও নেইমার এখন পর্যন্ত ব্যালন ডি’অর জিততে ব্যর্থ হয়েছেন। বর্তমানে তিনি প্যারিস-সেইন্ট-জার্মেইয়ের (পিএসজি) হয়ে খেলছেন। ব্রাজিলিয়ান এর আগে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে খেলেছেন। সেখ🏅ানে তিনি আর্জেন্টাইন সুপারস্টার মেসি এবং উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজের সাথে চমৎকার বিখ্যাত অংশ ছিলেন।

পিএসজি যখন তাকে চুক্তিবদ্ধ করেছিল 💜তখন সেরা ফর্মে ছিলেন নেইমার। তার সেই ফর্ম তাকে ফুটবল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়ের তকমা দিয়েছিল। তবে প্যারিসে যতটা চমৎকার হওয়ার কথা ছিল, ততটা ভালোভাবে মাঠে নিজেকে প্রমাণ করতে পারেননি নেইমার।

পিএসজিতে মেসি, কিলিয়ান এমবাপ্পে এবং সার্জিও রামোসജের সঙ্গে নেইমার চমৎকার গোছানো একটি দল পেয়েছেন। এই তারকাদের ভিড়ে একজন হলেন স্প্যানিশ মিডফিল্ডার অ্যান্ডার হেরেরা। নেইমারের এই সতীর্থ ব্রাজিলিয়ান তারকা𝓀র এখনো ব্যালন ডি’অর না জেতায় অবাক হয়েছেন।

গণমাধ্যমকে দেওয়া সাকဣ্ষাৎকারে নেইমারকে নিয়ে কথা বলেছেন সাবেক ম্যানচেস্টার ইউনাই🅘টেড তারকা।

তিনি বলেন, “আমি তার (নেইমার) সাথে খুব ব♕ন্ধুত্বপূর্ণ। তিনি একজন দুর্দান্ত সতীর্থ এবং সারা বিশ্বে একজন ফুটবলার হিসেবে সেরা পাঁচে আছেন। আমি ভেবেছিলাম যে তার ইতিমধ্যে একটি ব্যালন ডি’অর থাকবে। না থাকায় আমি অবাক হয়েছি। তবে আমি এখনও আশা বাদ দিইনি। তার সাꦛথে থাকাটা আনন্দের।”