নেইমারের প্রাইভেট বিমানের জরুরি অবতরণ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৬:০২ পিএম
ছবি সংগৃহীত

ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের প্রাইভেট জেট বিমানটির জরুরি অবতরণের খবর ফুটবলপ্রেমীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছিল। তবে তারকা নিজেই জানিয়েছেন, এ ঘটনায় বিচলিত হওয়🃏ার কিছু নেই রবং তারা নিরাপদেই আছেন।

ব্রাজিলের উত্তরাঞ্চলীয় শহর বোয়া ভিস্তার একটি বিমানবন্দরে গত মঙ্গলবার সকালে নেইমারের প্রাইভেট🔯 জেটটিকে জরুরি অবতরণ করতে হয়।

প্যারিস-সেইন্ট-জার্মেই (পিএসজি) ফরোয়ার্ড নেইমার সোমবার বিকেল পর্যন্ত লাস ভেগাসে ছিলেন। তিনি সেখানে ছু𒐪টি কাটাতে গিয়েছেন। তার সঙ্গে ছিল বান্ধবী ব্রুনো বিয়ানকার্ডি এবং বোন রাফায়েলা সান্তোস। সোমবার বিকেলে তার বিমানটি লা♕স ভেগাস ত্যাগ করে। ব্রাজিল যাওয়ার আগে বিমানটি প্রথমে ফোর্ট লডারডেলে, ফ্লোরিডা এবং তারপর বার্বাডোসে থেমেছিল।

যান্ত্রিক ত্রুটির কারণে জরুরি অবতরণ করতে হয়েছ♐িল বিমানটিকে। তব♛ে ভেতরে থাকা সবাই অক্ষত অবস্থায় ছিলেন।

নেইমারের এজেন্সির পক্ষ থেকে গত কাল মঙ্গলবার জানানো হয়, “এনআর স্পোর্টস প্লেনের উইন্ডশিল্ড ওয়াইপারে একটি ছোট সমস্✨যা দেখা দিয়েছিল। বিমানটিতে খেলোয়াড় নেইমার জুনিয়র, তার বোন রাফায়েলা সান্তোস এবং ব্রুনা বিয়ানকার্ডি ভ্রমণ করছিলেন সাথে পাইলট। বিমানটি সর্বোচ্চ সতর্ক থাকার কারণে জরুরি অবতরণ ಌকরে যাতে তাড়াতাড়ি সমস্যার সমাধান করা যায়।"

নেইমারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তায় জানান, “আমাদের সবকিছু ঠিক আছে। আমরা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেছি। মাঝের ঘটনাটা কিছুটা ভয়ের, তবে তেমন কিছু নয়। আমরা সবাই ভালো আছি এবღং একসাথেই আছি।”