পিএসজিতে কত নম্বর জার্সি পরবেন মেসি?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ১১:৫০ পিএম

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ﷽চুকিয়ে লিওনেল মেসি এখন প্যারিসে। প্যারিসের ক্লাব পিএসজিই হতে যাচ্ছে আর্জেন্টাইন এই সুপারস্টারের আগামী দুই বছরের ঠিকানা। ফরাসি গণমাধ্যমের খবর দুই বছরের জন্য মেসির সঙ্গে চুক্তিটা সেরে ফেলেছে ফরাসি জায়ান্টরা। আগামীকাল বাংলাদেশ সময় বেলা ৩টায় এ নিয়ে সংবাদ সম্মেলনও ডেকেছে পিএসজি।

এদিকে ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকাকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত প্যারিস। মেসিকে অভ্যর্থনা জানাতে ফ্রান্সের রাজধানীর উপকণ্ঠে লে বুরজে এয়ারপোর্টের হাজির হয়েছিলেন সমর্থকরা। সদ্য🍸 সাবেক ওবার্সার এই তারকা পৌঁছানোর পর সমর্থকরা ‘মেসি, মেসি, মেসি’ স্লোগানে মুখর হয়ে ওঠেন তারা। হাত নেড়ে জবাব দেন মেসিও। এ সময় তার পরা ছিল ‘দিস ইস প্যারিস’ লেখা সাদা টি-শার্ট।

মেসির আগমনে পিএসজি হয়ে উঠেছে তারার হাট। বিশ্বের সব বড় তারকায় টইটম্বুর যেন দলটি। কে নেই&♈mdash; নেইমার, কিলিয়ান এমবাপে, সার্জিও রামোস, ডি মারিয়া। এই তারকাখচিত দলে নতুন এক গুঞ্জনেরও জন্ম হয়েছে। পিএসজিতে কত নম্বর জার্সি পরবেন মেসি।

বার্সেলোনায় ১০ নম্বর জার্সি পরে মাঠে নামতেন মেসি। জাতীয় দলেও তার জন্য বরাদ্দ ছিল ১০ নম🦩্বর জার্সি। সাধারণত দলের সবচেয় বড় তারকা, আক্রমণভাগের মধ্যমণি পান এই ১০ নম্বরের জার্সি।

কিন্তু পিএসজিতে তো এই ১০ নম্বর জার্সি বরাদ্দ নেইমারের জন্য। এবং তিনিই ক্লাবটির প্রাণভোমরা, সবচেয়ে দামি খেলোয়াড়। এত দিন নেইমারকে ঘিরেই আবর্তিত হয়েছে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন। তাহলে স্বভাবতই প্রশ্ন আসে, মেসি কত নম্বর জা🦩র্সি পাবেন প্যারিসের ক্লাবটিতে।

গণমাধ্যমের খবর, বন্ধু মেসিকে নিজের ১০ নম্বর জার্সিটা দিতে চেয়েছিলেন নেইমার। কিন্তু মেসিই তা ফিরিয়ে দিয়েছেন। যদিও ক্লা꧋বের পক্ষ থেকে এখন এ নিয়ে নিশ্চিত কিছু জানানো হয়নি। তবে গুঞ্জন রয়েছে, ৩০ নম্বর জার্সি পেতে পারেন মেসি। বার্সার ক্যারিয়ারের শুরু🍎র দিকে ৩০ নম্বর জার্সি পরেই খেলতেন আর্জেন্টাইন এই সুপারস্টার। তাই মেসিকে নাকি ৩০ নম্বর জার্সি নেওয়ার প্রস্তাব দিয়েছে পিএসজি।

আরও সংবাদ