‘মোস্তাফিজের ওপর চাপ সৃষ্টি করার কিছু নেই‍‍’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৬, ২০২২, ০৪:৫১ পিএম
ফাইল ছবি

ওয়েস্ট🎃 ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের আজ বৃহস্পতিবার (১৬ জুন) প্রথম টেস্ট। অ্যান্টিগায় দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। অনেক জল্পনাকল্পনার পর দলের সাথে যোগ দিয়ে𓂃ছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

তবে মোস্তাফিজের টেস্ট দলের সাথে যোগ দেওয়ার বিষয়টি নিয়ে কম জল ঘোলা হয়নি। জানা যায়, এবারের আইপিএলে বাংলাদেশ থেকে খেলা একমাত্র ক্রিকেটার মোস্তাফিজ টেস্টই খেলতে চাননি। যদিও ক্রিকেটার এ কথা স্বীকার করেননি। তিনি গণ🌞মাধ🤪্যমে জানিয়েছেন, দলের প্রয়োজন হলে তিনি অবশ্যই খেলবেন।

প্রথম টেস্ট ম্যাচের আগে সাংবাদিকদের সাথে কথা বলেন সাকিব। উঠে আসে মোস্তাফিজ ইস্যুও। তবে দলীয় অধিনায়ক তার সতী🎃র্থেরই পক্ষ নিয়েছেন।

সাকিব বলেন, "সবার নিজস্ব পছন্দ থাকতেই পারে। এটা নিয়ে কথা বলার কিছু নেই। মোস্তাফিজ যদি কেবল ওয়া🔯নডে ও টি-টোয়েন্টি পছন্দ করে এবং ভাবে এটাই ওর জন্য ভালো, তাহলে তা𝔉র এই সিদ্ধান্তকে সম্মান করা উচিত। এতে চাপ সৃষ্টি করার কিছু নেই।"

সাকিব আরও বলেন, "মোস্তাফিজ কী ভাবছে আমি জানি না। দীর্ঘমেয়াদে ওর পরিকল্পনা ভিন্ন হতে পারে। তবে প্রত্যেক খেলোয়াড়েরই কিছু পছন্দের জায়গা থাকে, কমফোর্ট জোন 📖থাকে। সেটিকে সম্মান করা উচিত।"