‘বিশ্বকাপ জিতলে মেসির জন্য বেশি খুশি হবো‍‍’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ৯, ২০২২, ১১:৩৭ এএম

প্যারিস-সেইন্ট-জার্মেই (পিএসজি) তারকা এবং আর্জেন্টিনার মিডফিল্ডার লিয়েন্দ্রো পেরেদেস এবার কাতার বিশ্বকাপে দলের শিরোপা জয়ের ব্যাপারে দৃঢ়প্রত্যয়ী। তবে লিওনেল মেসির সতীর্থ বলেছেন তিনি নিজের চেয়েও 🥀মেসির জন্য বেশি খুশি হবেন যদি তার দেশ এই বছর কাতারে বিশ্বকাপ ঘরে তুলতে পারে।

২৭ বছর বয়েসী এই তারকা বলেন, “আমরা যদি♌ বিশ্বকাপ জিততে পারি, আমি মেসির জন্য যতটা খুশি হবো, নিজের জন্যও এতটা খুশি হবো না। আশা করি এটা মেসির শেষ বিশ্বকাপ হবে না। তবে বিশ্বকাপ খেলার জন্য আরও চার বছর পার করা কঠিন। প্রত্যেকেরই বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ আছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করব।”

যদিও মেসির তরফ থেকে কোনো ঘোষণা আসেনি তবে কাতার বিশ্বকাপই সম্ভবত হতে চলেছে এই আর😼্জেন্টাইন  গ্রেটের ট্রফি জেতার শেষ সুযোগ। ২০১৪ সালে ব্রাজিলে ট্রফি জয়ের খুব কাছাকাছি পৌঁছেও ফাইনালের অতিরিক্ত সময়ে মারিও গোটজের গোলের কাছে হেরে যায় মেসিরা। জার্মানি ১-০ গোলে ম্যাচটি ছিনিয়ে নিয়ে চ্যাম্পিয়ন হয়।

এবারের বি✱শ্বকাপ আসরে সৌদি আরব, পোল্যান্ড ও মেক্সিকোর সাথে একই গ্রুপে আছে আর্জেন্টিনা। গত ২০১৯ সালের জুন মাস থেকে এখন পর্যন্ত ৩৩ ম্যাচ অপরাজিত দলটি। এরই মধ্যে আন্তর্জাতিক দুইটি শিরোপা দখল করেছে লিওনেল স্কালোনির শিষ্যরা। বর্তমানে তাদের দুর্দান্ত ফর্মের কারণে বিশ্বকাপের সম্ভাবনা জোরালো হচ্ছে।