মেসি-রোনালদোর পরেই কোহলি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ৮, ২০২২, ০৩:২৭ পিএম
বিরাট কোহলি

ব্যাট হাতে সময়টা ভাল যাচ্ছে না ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলির। একের পর এক রেকর্ড করা কোহলির মা💧ঠে সময়টা ভাল না গেলেও, মাঠের বাইরে এক রেকর্ড করে ফেলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রথম ভারতীয় হিসেবে ২০০ মিলিয়ন ⛎বা ২০ কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছেন ‘কিং’ কোহলি।

সারা বিশ্বের অ্যাথলেটদের মধ্যে আর্জেন্টাইন সুপারস্টার🐠 লিওনেল মেসি ও পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর পরেই এ🔯খন কোহলির অবস্থান।

ইনস্টাগ্রামে রেকর্ড গড়লেও অবশ্য বর্তমানে খেল♍ার মাঠে সময়টা খুবই খারাপ কাটছে কোহলির। ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে সবশেষ সেঞ্চুরি হাঁকানোর পর থেকে এখন পর্যন্ত সেঞ্চুরির দেখা পাননি এক তারকা ব্যাটার। এছাড়া আইপিএলের স⭕র্বশেষ আসরেও ছিলেন অফফর্মে।

ফলে ২০২১ সালের টি-টোয়েন্ট🌌ি বিশ্বকাপের পর ভারতের জাতীয় দলের নেতৃত্ব হারিয়েছেন কোহলি। এরপর তাকে ওয়ানডে থেকেও সরিয়ে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এর🌟পর অভিমানে টেস্টের নেতৃত্বও ছাড়েন কোহলি।

এর মধ্যে আইপিএলে টানা🐬 অফফর্ম। ব্যাট হাতে খারাপ সময় কাটানো এই তারকাকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। ফলে সোশাল মিডিয়ায় যতই ফলোয়ার বাড়ুক না কেন, ব্যꦜাট হাতে রান না তোলা পর্যন্ত কোহলির নিস্তার নেই সেটা বলাই যায়।