রবি’র সঙ্গে যুক্ত হলেন তামিম ইকবাল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ৫, ২০২২, ০৬:৩৯ পিএম
ছবি সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকার🍃ী কোম্পানি রবি’র সঙ্গে যুক্ত হয়েছেন। আগামী দুই বছরের জন্য কোম্পানিটির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন তিনি।

রোববার (৫ জুন) রাজধা💖নীতে রবি’র কর্পোরেট অফিসে আয়োজিত এক সংবা🌳দ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

জানা গেছে, নেটওয়ার্ক সক্ষমতা, ডিজিটাল উদ্ভাবন এবং গ্রাহকদের জীবনে নতুন ডিজিটাল অভিজ্ঞতা নিশ্চিত করতে রবি’র বিভিন্ন উদ্যোগের প্রচারে কাজ করবেন তামিম। এছাড়া তিনি রবি’র টেলিভিশন বিজ্ঞাপন, গ্রাহকদ🐷ের সাথে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন।

এসময় উচ্ছ্বাস প্রকাশ করে তামিম বলেন, ‘‘হোক ব্যাটিং, বোলিং, ফিল্ডিং অথবা গ্রাহকের জীবনকে সহজ করে তোলার মত সমাধান মার্কেটে নিয়ে আসা; ডিজিটাল স্পেস ও ক্রিকেটকে একই সুতোয় বেঁধে রেখেছে উদ্ভাবনী চিন্ত𓃲াধারা। তাই দেশজুড়ে শীর্ষস্থানীয় উদ্ভাবনী ব্র্যান🎐্ড রবি’র নেটওয়ার্কের সক্ষমতা এবং ডিজিটাল দক্ষতার প্রচারে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত।’’

বাংলাদেশের হয়ে ২০০৭ সালে অভিষেক হয় তামি𝕴মไ ইকবালের। বর্তমানে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক হিসেবে কাজ করছেন। তিনি ডিসেম্বর ২০১০ থেকে সেপ্টেম্বর ২০১১ পর্যন্ত জাতীয় দলের সহ-অধিনায়ক হিসাবেও দায়িত্ব পালন করেন।

২০২১ সালে প্রথম বাংলাদেশি খেলোয়াড় হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৫০টি হাফ-সেঞ্চুরির মাইলফলক অর্জন করেছিলে🎀ন🦹 তিনি। বর্তমানে তিনি সর্বকালের সেরা বাংলাদেশি ব্যাটসম্যানদের একজন হিসাবে বিবেচিত।

২০১১ সালে তিনি উইজডেন ক্রিকেটার্স অ্যালমেনাকের বর্ষসেরা চার ক্রিকেটারের একজন এবং উইজডেনের বর্ষসেরা টেস্ট খেলোয়াড় হিসাবে নির্বাচিত হন। ক্রিকেটের তিন সংস্করণেই সেঞ্চুরি করা তিনি একমাত্র বাংলাদেশি ব্যাটার। তামিম আন্তর্জাতꦆিক ক্রিকেটে ২৫টি সেঞ্চুরিসহ সব ধরনের ক্রিকেট মিলিয়ে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ সেঞ্চুরি করেছেন।