সতীর্থরা মেসির খেলার ধরন বোঝে না : নেইমার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ৩১, ২০২২, ১২:২০ পিএম

গেল আগস্টে বার্সেলোনার সঙ্গে ২২ বছরের সম্পর্ক ছিন্ন করে প্যারিস-সেইন্ট-জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমান আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। যে প্রত্যাশা নিয়ে💫 তাকে প্যারিসের দলটি ঢাক-ঢোল পিটিয়ে দলে ভেড়ায়, তার কিছুꦏই পূরণ করতে পারেননি মেসি।

তবে মেসির আরেক সতীর্থ ব্রাজিলিয়ান তারকা নেইমার মনে করেন, এই সমস্যা হওয়ার কারণ প্যারিসꦓের দলটি মেসির খেলার ধরন বুঝতে পারছে না। দলের বেশ কয়েকজন খেলোয়াড় বুঝতে পারছꦯেন না আর্জেন্টাইন তারকার খেলার কৌশল কেমন।

মেসি গত গ্রীষ্মে বার্সেলোনার সাথে তার চুক্তি꧑ বাড়ানোর চেষ্টা করেন। তবে ক্লাবের আর্থিক দুরবস্থার কারণে ক্লাব ও খেলোয়াড়-উভয় পক্ষই চুক্তিতে পৌঁছাতে ব্যর্🐻থ হয়। পরে একটি ফ্রি ট্রান্সফার চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন এই আর্জেন্টাইন তারকা।

নেইমার বলেন, “লিও বহু বছর বার্সেলোনায় কাটিয়েছেন। এখানে মানিয়ে নেওয়া কঠিন। দল এবং শহর পরিবর্তন করাও কঠিন। কিছু খেলোয়াড় তার খেলার ধরন বোঝে না। আমি, লিও এবং কিলিয়ান—এমন তিনজন খেলোয়াড় 🔥যাদের সর্বদা পারফরম্যান্স, পরিসংখ্যান, শিরোপা জয় এবং অন্য সবকিছুর ওপর বিচার করা হয়𓄧। আমরা আমাদের দায়িত্ব সম্পর্কে জানি। তাই আমরা সর্বদাই আমাদের যথাসাধ্য চেষ্টা করি।”