দুপুরে দেশে ফিরছেন সাকিব, রাতে তামিম

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ৩১, ২০২২, ০১:৪১ এএম
ফাইল ছবি

ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে হারের পর বিদেশে গেছেন বাংলাদেশ দলের বেশ কয়েকজন ক্রিকেটার। এর মধ্যে অলরাউন্ডার সাকিব আল হাসান এবং ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশ ছেড়েছেন ম্যাচ শেষের দিন রাতেই।

জানা গেছে, বিস🌸িবির তত্ত্বাবধানে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপৃুর গেছেন সাকিব। আর সপরিবারে মধ্যপ🍨্রাচ্যের দেশ দুবাই ঘুরতে গেছেন তামিম।

সাকিব সিঙ্গাপুরে রুটি♛ন চেকআপ করিয়ে দেশে না ফিরে যুক্তরাষ্ট্রে পরিব🙈ারের কাছে যাবেন বলে গুঞ্জন ছড়িয়েছিল। সেখান থেকেই ওয়েস্ট ইন্ডিজে টাইগার দলের সাথে যোগ দেওয়ার কথা ছিল তার।

তবে বিশ্বসেরা এই অলরাউন্ডার দেশে ফিরে দলের সঙ্গেই ক্যার♔িবীয় দ্বীপপুঞ্জে যাবেন বল꧅ে নিশ্চিত করেছেন বিসিবির নির্ভরযোগ্য এক সূত্র। সব কিছু ঠিক থাকলে আজ মঙ্গলবার (৩১ মে) দুপুরে এক ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার কথা সাকিবের। আর ছুটি কাটিয়ে তামিম ইকবাল দুবাই থেকে ঢাকায় পৌঁছাবেন রাত ৯টায়।

এদিকে টাইগার দলের বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম গত রোববার (২৯ মে) থাইল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন। আর উইকেটরক্ষক ব্যাটার ন🐷ুরুল হাসান সোহান যুক্তরাষ্ট্রের পথে বিমানে চড়েছেন গতকাল সোমব🍌ার দুপুরে। 


উল্লেখ্য, দুই টেস্ট, তিন টি-টোয়েন্টি ও সম🀅ান ওয়ানডে ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জাতীয় দলের প্রথম বহর ওয়েস্ট ইন্☂ডিজের উদ্দেশে দেশত্যাগ করবে আগামী শুক্রবার (৩ জুন)। এরপর টেস্ট দিয়ে মাঠে গড়াবে সিরিজ।