শারীরিক পরীক্ষা করাতে সিঙ্গাপুরে সাকিব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ২৯, ২০২২, ০৩:০০ পিএম

শারীরিক পরীক্ষা করাতে দেশ ছেড়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। শুক্রবার (২৭ মে) বি☂সিবির এক শীর্ষ কর্মকর্তা জানান, সিঙ্গাপুরে যাচ্ছেন সাকিব। ওই দিনেই দেশ ছাড়েন সাকিব।

সিঙ্গাপুরে কাজ শেষ করে সাকিব উড়ে যাবেন মার্কিন মুল্লুকে। আগামী জুনে ওয়েস্ট 💯ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। আশা করা যাচ্ছে, ওয়েস্ট ইন𓆏্ডিজের বিপক্ষে খেলার জন্য জাতীয় দলে যোগ দেবেন এই অলরাউন্ডার।

শ্রীলঙ্কার বিপক্ষে মিরপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের শেষ 🐻দিনে ফিল্ডিং করার সময় আঙুলে চোট পান সাকিব। বিষয়টি নিয়ে তিনি বেশ অস্বস্তিতে ভুগছেন বলেই চিকিৎসকের শরণাপন্ন হলেন।

শ্রীলঙ্কারꦜ বিপক্ষে টেস্টের আগে সাকিব কোভিড-১৯ পজিটিভ হন। এ কারণে প্রথম টেস্টে তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও তিনি শেষ পর্যন্ত একাদশে ছিলেন। ব্যাট হাতে ২৬ রান ও বল হাতে ৪ উইকেটও পান। সাকিব ছাড়াও জাতীয় দলের আরও কয়েকজন 🅠সদস্য ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে নিজেদের মতো করে কয়েকদিন ছুটি কাটাবেন। ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক তামিম ইকবাল দুবাই এবং নুরুল হাসান ইংল্যান্ড সফরে যাবেন বলে জানা যায়।

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের পাশাপাশি দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। টাইগাররা ১৬ জুন টেস্ট ম্যাচ দিয়ে তাদের অভিযান শুরু করবে👍।