চুক্তির প্রথম দিন হ্যাটট্রিকে রাঙালেন এমবাপ্পে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ২২, ২০২২, ০১:৩৬ পিএম
ছবি সংগৃহীত

মৌসুম শেষ হওয়ার অনেক আগেই কিলিয়ান এমবাপ্পের দলবদলের গুঞ্꧟জনে গণমাধ্যম মুখরিত ছিল। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে পুরনো ক্লাব পিএসজিতেই থাকছেন এই ফ্রেঞ্চ তারকা।

গত কাল শনিবার রাতে লিগ ওয়ানে মেসের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। প্যারিসের দলটির💜 আগেই নিশ্চিত হয়েছিল লিগ শিরোপা। ত𓄧বে প্রতিপক্ষ মেসের জন‍্য ছিল বাঁচা-মরার লড়াই। ৫-০ গোলে তাদেরকে পরাজিত করে পরের বিভাগে নামিয়ে দিয়েছে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

এই ম্যাচের মাত্র কিছুক্ষণ আগেই এমবাপ্পে নিশ্চিত করেন রিয়াল মাদ্রিদে নয়, পিএসজিতেই থাকছেন তিনি। আরও তিন বছ𝐆র বাড়িয়ে ২০২৫ সাল পর্যন্ত দলটির সাথে যুক্ত থাকবেন তিনি। পিএসজিও মুখিয়ꦰে ছিল এমবাপ্পেকে দলে ধরে রাখতে। প্যারিসের দলটির তাকে ধরে রাখার এত আগ্রহের মূল্য দিলেন কিছুক্ষণ পরেই।

চুক্তির প্রথম দিনই হ্যাটট্রিক করলেন 🎃এমবাপ্পে। গোলের দেখা পেলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। শেষটা রাঙ♎ালেন এই মৌসুমেই পিএসজিকে বিদায় বলা আর্জেন্টিনাকে কোপা শিরোপা পাইয়ে দেওয়া আনহেল ডি মারিয়া।

প্র🙈থমার্ধের ২৫ ও ২৮ মিনিটে গোল আদায় করেন এমবাপ্পে। নেইমার নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে ৩১ মি🌃নিটে পান গোলের দেখা। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে গোলের মাধ্যমে হ্যাটট্রিক আদায় করেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা তারকা এমবাপ্পে। পিএসজিকে বিদায় বলা মারিয়া ৬৭ মিনিটে ম্যাচের শেষ গোলটি আদায় করেন।