রিয়ালের সঙ্গে ঝামেলা নেই, দাবি উয়েফার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৩:৪১ পিএম
ছবি সংগৃহীত

প্রস্তাবিত ইউরোপীয়ান সুপার লিগ নিয়ে উয়েফা ও রিয়াল মাদ্রিদের দ্বন্দ্ব বহুদিন। তবে উয়েফা প্রেসিডেন্ট আলেকসান্ডার সেফেরিন বলেছেন, রিয়াল মাদ্রিদের সঙ্গে তাদের কোনো ঝামেলা নেই। সেফেরিন এবং র🌠িয়াল মাদ্রিদ⛄ের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে সাম্প্রতিক সময়ে একসাথে দেখা যায়নি।

পেরেজ সুপার লিগ টুর্নামেন্ট শুরু করেতে চেয়েছিলেন। গত এপ্রিলে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনাসহ ১২টি ক্লাব সুপার লিগের আয়োজনের ব্যাপারে সম্মত হয়েছিল।যার ফলে𒉰 ইউরোপীয় ফুটবলের সবচেয়ে বড় ক্লাবকে উয়েফা প্রতিযোগিতা থেকে দূরে সরিয়ে দেওয়ার উপক্রম করেছিল। কারণ উয়েফা এই পরিকল্পনায় ক্ষুব্ধ ছিল। ফলে আপাতত প্রকল্পটি স্থগিত করা হয়েছে।

উয়েফা বড় বড় ক্লাবগুলোকে সন্তুষ্ট করতে চ্যাম্পিয়নস লিগকে নতুন মোড়কে ঢেলে সাজাতে 🔥সচেষ্ট। তবুও আড়ালে উয়েফাকে নিয়ে তর্ক থামছে না। রিয়াল মাদ্রিদ ইতোমধ্যেই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে। শিরোপার লড়াইয়ে তারা লিভারপুলের মুখোমুখি হবে।

এই সময়ে ঘুরে-ফিরে আবার আলোচনায় রিয়ালের সাথে উয়েℱফার সম্পর্ক নিয়ে। সেফেরিন সাফ জানিয়ে দিয়েছেন ক্লাবট🌜ির সাথে তাদের কোনো দ্বন্দ্ব নেই।

ಌতিনি বলেন, “রিয়াল মাদ্রিদের সঙ্গে আমাদের কোনো সমস্যা নেই। এই মুহূর্তে ক্লাবের ম্যানেজমেন্টের সাথে আমার যোগাযোগ নেই। কিন্তু চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের উপস্থিতি প্রমাণ করে উয়েফা প্রতিযোগিতাগুলো কতটা পরিচ্ছন্ন। কারও হস্তক্ষেপ ছাড়াই রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা পুরুষ ও মহিলাদের ফাইনালে রয়েছে।"