জুভেন্টাসকে দিবালার অশ্রুসিক্ত বিদায়

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১৭, ২০২২, ০২:৪০ পিএম
ছবি সংগৃহীত

আর্জেন্টাইন তারকা খেলোয়াড় পাওলো দিবালার জুভেন্টাসকে ছাড়ার গুঞ্জন বহু পুরনো। গত ﷺকয়েক মৌসুম ধরেই শোনা যাচ্ছিল ক্লাব ছাড়তে যাচ্ছেন তিনি। এবার গুঞ্জনই সত্যি প্রমাণ❀িত হলো। অবশেষে জুভেন্টাস ছাড়ছেন ব্যতিক্রমী ‍‍`মাস্ক‍‍` উদযাপন করা তারকা দিবালা।

গত রবিবার দিবালা নিজেই টুইটারে জানিয়েছেন, ক্লাব ছাড়তে হচ্ছে তাকে। ཧএই মৌসুম পর্যন্তই খেলোয়াড়ের সাথে দলটির চুক্তি ছিল। নতুন চুক্তির সম্ভাবনা না থাকায় দল ছাড়তে বাধ্য হচ্ছেন এই ২৮ বছর💞 বয়েসী তারকা।

২০১৫ সালে অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে নিজের ক্যারিয়ার শুরু করেন দিবালা। এই ক্লাবেই তিনি নিজের সেরা সে🅰রা সময়গুলো কাটিয়েছেন। গত কাল সোমবার রাতে  জুভেন্টাসের হয়ে শেষবার অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে খেলেছেন তিনি। ৭ বছরের সম্পর্ককে ইতি টানার মুহূর্তে  নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেননি দিবালা। সতীর্থদের পাশে নিয়ে অশ্রুসিক্ত নয়নে বিদায় নেন তিনি। গ্যালারিতে ভক্ত ও সমর্থকরা করতালির মাধ্যমে অভিনন্দন ও ধন্যবাদ জানান তাকে।

দিবালার পাশাপাশি দলটির ডিফেন্ডার জর্জিও কিয়েলিনি জুভেন্টাসকে বিদায় জানিয়েছেন। প্রায় দেড় যুগ পর কিয়েলিনি দলটিকে বিদায় দিলেন। ক্লাবটির হয়ে ৫৬০ ম্যাচ খেলেছেন তিনি। তবে এই দুই ত🏅ারকার বিদায়ের ম্যাচ রাঙাতে পারেনি জুভ। লাৎসি🥃ওর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে তারা।