‘মেসি একদিন বার্সেলোনায় ফিরবে’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৪:৩৯ পিএম
ফাইল ছবি

গত বছর সব জম্পনা-কল্পনা ছাড়িয়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সেই তখন থেকেই গুঞ্জন চলছিল, আবারও হয়ত বার্সেলোনায় ফিরে আসবেন মেসি। সেই গুঞ্জন আবারও উস্কে দিয়েছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি🔯।  

গতকাল রোববার (১৫ মে) বার্সেলোনা এয়ারপোর্টে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মেসির বাবা জানিয়েছেন যে, একদিন এখানে (বার্সা) দেখা ‍যেতে পারে তার ছেলেক🎉ে।

গত 🥃বছর বার্সার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সঙ্গে আলোচনা করে পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে সমঝোতায় পৌঁছাত𒅌ে না পারায় কাতালান ক্লাবটি ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি।

এরপর দুই বছরের চুক্তিতে লিগ ওয়ানের চ্যাম্পিয়ন পিএসজিতে পাড়ি জমান এই ফুটবল জাদুকর। এই ক্লাবের সঙ্গꦆে ২০২৩ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে মেসির।  

মেসির বাবাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, মেসির কী আর♛ কখনো বার্সায় ফেরার সম্ভাবনা আছে? জবাবে হোর্হে মেসি বলেন, ‘আশা ক♊রি একদিন দেখা যাবে।’

তবে একই সঙ্𒅌গে তিনি এটাও জানিয়ে দেন যে, মেসি এখন পিএসজিতে সুখেই আছেন। তাই অন্তত এই মৌসুমে কিংবা আগামী মৌসুমেও প্যারিসেই থাকছেন তিনি। একই সঙ্গে আরও এক মৌসুম চুক্তি বাড়ানোর অপশন♔ রয়েছে।