যুক্তরাষ্ট্র জাতীয় ক্রিকেট দলে কিশোর ইয়াসির

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১৬, ২০২২, ১১:৪৭ এএম
ছবি সংগৃহীত

আইসিসি অনুষ্ঠিত বিশ্বকাপ লিগ-২ এর অংশ হিসেবে স্কটল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র ক্রিকেট দল। আয়ারল্যান্ডের বিপক্ষে অভিষেক টি⭕-টোয়েন্টি সিরিজে দারুণ পারফর্ম করার সুবাদে কিশোর লেগ-স্পিনার ইয়াসির মোহাম্মদ প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন।

আগামী ২৮ মে থেকে স্কটল্যান্ড এবং আরবﷺ আমিরাতের বিপক্ষে ইউএসএ তাদের ডব্লিউসি লিগে ত্রিদেশীয় সিরিজ খেলবে। ⛦৮ জুন থেকে নেপাল ও ওমান শুরু করবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে অভিষেক টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফর্ম করে ইয়াসির মুগ্ধ করেছেন। এর পরপর♏ই তাকে ওয়ানডে দলে ডাকা হয়।

এদিকে, ফাস্ট বোলার ক্যামেরন স্টিভেনসন দুই বছরের বিরতির পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরেছেন। আমেরিকায় জন্মগ্রহণকারী স্🥂টিভেনসন অস্ট্রেলিয়ায় থাকেন এবং অস্ট্রেলিয়ার কঠোর কোয়ারেন্টাইন এবং ভ্রমণ নীতির কারণে যুক্তরাষ্ট্রে খেলার ব্যাপারে অনীহা প্রকাশ করেন।

প্রবীণ ইউএসএ ব্যাটার জেভিয়ার মার্শাল, প💜েসার জসদীপ সিং এবং তরুণ বাঁহাতি স্পিনার ভাটসাল ভাঘেলাকে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে রাখা হয়নি। তাদেরকে আগে ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছিল যা শেষ পর্যন্ত ✅করোনার কারণে বাতিল হয়েছিল।

যুক্তরাষ্ট্রের স্কোয়াড: মনঙ্ক প্যাটেল (অধিনায়ক), অ্যারন জোন্স (সহ-অধিনায়ক), আলি খান, ক্যামেরন স্টিভেনসন, গজဣানন্দ সিং, জাসকরণ মালহোত্রা, নিসর্গ প্যাটেল, নস্টুশ কেনজিগে, রাহুল জারিওয়ালা, রাস্টি থেরন, সৌরভ নেত্রাভালকার, স্টিভেন টেলর, সুশান্ত মোদানি ও ইয়াসির মোহাম্মদ।