সমর্থকদের প্রতি ক্ষুব্ধ নেইমার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০৯:২৩ এএম

লিগ ওয়ানে রেকর্ড দশম শিরোপার মালিক প্যারিস-সেইন্ট-জার্মেই (পিএসজি)।  শনিবার (২৩ এপ্রিল) রাতে ঘরের মাঠে লঁসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে প্যারিসের দলটি। হাতে চার ম্যাচ রেখেই 🎃লিগ শিরোপা পুনরুদ্ধার করেছে তারা। তাতেও মন গলেনি সমর্থকদের। খুশি হতে পারেনি দলটির সমর্থকরা।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় রিয়াল মাদ্রিদের কাছে হেরে পিএসজিকে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়। এই বিদায় ভালোভাবে মেনে নিতে পারেনি দলের সমর্থকরা। ফলে লক্ষ্যবস্তুতে পরিণত🍃 হয়েছেন লিওনেল মেসি-নেইমার ও তার সতীর্থরা। তাদের শুনতে হচ্ছে দুয়ো। লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত করার ম্যাচে সমর্থকরা উচ্ছ্বাস প্রকাশ করেননি। দর্শকদের একাংশ খেলা শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে চলে যায়। সমর্থকদের আচরণে বেশ ক্ষুব্ধ নেইমার।

ব্রাজিলিয়ান এই 💝তারকা বলেন, "মৌসুমটা 🌄আমাদের জন্য লম্বা ও কঠিন ছিল। দয়া করে, দুয়ো দেওয়া বন্ধ করুন। আমি এখানে আরও তিন বছর আছি। আমাকে আপনাদের সহ্য করতে হবে। এসব বন্ধ না করলে সহ্য করতে আরও দম লাগবে।"

চ্যাম্পিয়নস লিগ ও সুপার কাপ থেকে বিদায় নেওয়া পিএসজি এবার কেবল লিগ শিরোপা ঘরে তুলতে পারল। তারকাসমৃদ্ধ দলটির বিপক্ষে স🌼মর্থকদের প্রত্যাশাও ছিল বেশি।