আইসিইউতে ভর্তি নেদারল্যান্ডসের কোচ ক্যাম্পবেল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ১২:০৭ পিএম

নেদারল্যান্ডসের প্রধান কোচ এবং অস্ট্রেলিয়ার সাবেক ওয়ানডে দꦜলের উইকেটরক্ষক রায়ান ক্যাম্পবেল হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন। এর আগে তিনি কোমায় ছিলেন বলে জান༺িয়েছেন তার চিকিৎসকরা।

শনিবার (১৬ এপ্রিল) যুক্তরাজ্যের একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি෴ হন ৫০ বছর বয়সী ক্যাম্পবেল। চ෴িকিৎসকদের তত্ত্বাবধানে তিনি নিজ থেকেই শ্বাস নেওয়ার চেষ্টা করে সফল হয়েছেন। 

বুধবার (২০ এপ্রিল) সকালে ক্যাম্পবেলের ভাই মার্ক ক্যাম্পবেল সংবাদ মাধ্যমকে জানান, কোমা থেকে বেরিয়ে এসেছেন রায়া𒉰ন ক্যাম্পবেল। কিন্তু এখনও তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রা😼খা হয়েছে।

রায়ান ক্যাম্পবেল ২০১৭ সালের এপ্রিল থেকে নেদারল্যান্ডস ক্রিকেট দলকে কোচিং করাচ্ছেন। সাম্প্রতিক নিউজিল্যান্ড সফর♕ে সীমিত ওভারে দলকে সফলভাবে নেতৃত্বও দিয়েছেন তিনি। সফর শেষে তিনি ইউরোপে ফিরে এসেছিলেন এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান।

ক্যাম্পবেল ꦿ২০০২ সালে অস্ট্রেলিয়ার হয়ে দুটি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। সুযোগটি এসেছিল অ্যাডাম গিলক্রিস্ট তার নবজাতক ছেলেকে নিয়ে ব্যস্🍌ত থাকার কারণে। এছাড়া ১৯৯৪ থেকে ২০০৬ সালের মধ্যে ক্যাম্পবেল ৯৮টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেন।