ভারতে আইপিএল দেখতে গিয়ে বাংলাদেশি আটক

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৭:২০ পিএম
ছবি সংগৃহীত

ক্রিকেট বিশ্বের সবচেয়ে♋ বড় ফ্রাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি প্রতিযোগিতা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বিশ্বের তারকা সব ক্রিকেটাররা অপেক্ষায় থাকেন এই টুর্নামেন্টে খেলার জন্য। আর সমর্থকরাও উন্মুখ হয়ে অপেক্ষায় থাকেন তাদের প্রিয় খেলোয়াড়দের ব্যাট বলের লড়াই দেখতে। আইপিএল শুরু হলে বাংলাদেশের মানুষদের মাঝেও বাড়তি 🅠রোমাঞ্চ আর উত্তেজনা লক্ষ্য করা যায়।

এবার আইপিএলের এই উত্তেজনা কাল হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশি এক ক্রিকেট ভক্তের। অবৈধভাবে 📖সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশ করে আইপিএলের ম্যাচ দেখতে মুম্বাই যাওয়ার পথে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণায় ধরা পড়েন ম𝔍োহাম্মদ ইব্রাহিম (৩১) নামে নারায়ণগঞ্জের পূর্ব চাঁদপুর গ্রামের এক যুবক। 

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ‘‘আটককৃত ওই ব্যক্তিকে জেরা করার সময় আইপিএলের ম্যাচ দেখার জ𒆙ন্য মুম্বাই যাচ্ছিলেন বলে জানান তিনি। ওই যুবক এক দালালকে বাংলাদেশি ৫ হাজার টাকা দিয়ে সীমান্ত পার হয়েছেন।’’

বিএসএফের কমান্ডিং অফিসার যোগিন্দর আগরওয়াল বলেন, “ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে এবং যার কারণে কিছু অস🎶াধু লোক ধরাও পড়ছে। যদিও গ্রেপ্তারকৃত ব্যক্তিদের অপরাধের গুরুত্ব বিবেচনা করে এবং উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর পারস্পরিক সহযোগিতা ও 𝓰সদিচ্ছার কারণে তাদের মধ্যে কয়েকজনকে বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়।” 

উল্লেখ্য, এবারের আইপিএলে বাংলাদেশের হয়ে একমাত্র প্রতিনিধি হিস🐎েবে দিল্লি🧸 ক্যাপিটালসের হয়ে খেলছেন কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমান।