আইপিএল ২০২২

পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ের টানা ষষ্ঠ হার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২, ০৭:৫১ পিএম
ছবি সংগৃহীত

ইন্ডিয়ান꧟ প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে জিততে যেন ভুলে গেছে টুর্নামেন্টের সবচেয়ে সফল দল মুম্বা꧋ই ইন্ডিয়ান্স। আগের পাঁচ ম্যাচে জয়হীন মুম্বাই এবার ১৮ রানে হেরে লখনৌ সুপার জায়ান্টসের কাছে।

শনিবার (১৬ এপ্রিল) মুম্বাইয়ের ব্রাবোন স্টেডিয়ামে আসরের ২৮তম ম্যাচে লখনৌর দেয়া ২০০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ব্যরꦇ্থ হন অধিনায়ক রোহিত শর্মা। এই ব্যাটার ১ বাউন্ডারিতে মাত্র ৭ রান করেন।

এরপর ব্যাটিংয়ে ঝড় তোলেন প্রোটিয়া তরুণ ব্যাটার ব্রেভিস। পাওয়ার প্লেতে নিজের সামর্থের পুরোটা দিয়ে বও্যাট করতে থাকেন এই প্রোটিয়া ব্যাটার। কিন্তু পাওয়ার প্লের শেষ ওভারে দলীয় ৫৭ রানে মাত্র ১৩ বলে ৩১ রান করে ফেরেন ব্রেভিস। পরের ওভারে ফিরে যান ইষান কিষাণও। তার ব্যাট থেকে আসে ১৭ বলে ১৩ রান।

বড় স্কোর তাড়া করতে নেমে ৩ উইকেট হারানো মুম্বাইকে🥂 জুটি গড়ে এগিয়ে নিয়ে যেতে থাকেন সুর্যকুমার যাদব ও তরুণ তিলক ভার্মা জুটি। এই দুই ব্যাটারের ৬৪ রানের জুটি ভাঙে তিলকের ২৬ রানের বিদায়ে। এর পরের ওভারে সুর্যকুমারও ফেরেন ৩৭ রানের ইনিংস খেলে।

শেষ দিকে ক্যারাবিয়ান কাইরন পোলার্ড ১৪ বলে ২৫ ও পেসার ꧋জয়দেব উনাদকাটের ৬ বলে ১৪ রানেরꦅ পরও মুম্বাই নির্ধারিত ২০ ওভারে থামে ৯ উইকেটে ১৮১ রানে।

লখনৌর বোলিংয়ে আভিশ খান ৩টি উইকেট লাভ করেন। ✃ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন সেঞ্চুরি হাকানো লোকেশ রাহুল। 

আরও সংবাদ