আইপিএল ২০২২

মুম্বাইকে প্রথম জয়ে বড় লক্ষ্য দিল পঞ্জাব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২২, ০৯:৫৬ পিএম
ছবি সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার ল♊িগে (আইপিএল) চলতি আসরের ২৫তম ম্যাচে টানা ৪ ম্যাচে জয়হীন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে টপ অর্ডারে পঞ্জাব কিংসের দুই ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও শিখর ধাওয়ানের ফিফটির দেখা পান। পরে শেষ দিকে তরুণ জিতেশ শর্মা ও শাহরুখ খানের🔜 ঝোড়ো ব্যাটিংয়ে মুম্বাইকে ১৯৯ রানের বিশাল লক্ষ্য দিয়েছে প্রীতি জিনতার দল।

বুধবার (১৩ এপ্রিল) পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত ๊নেন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। ব্যাটিংয়ে নেমে পঞ্জাব দুর্দান্ত সূচনা পায় টপ অর্ডারের দুই ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও শিখর ধাওয়ানের ফিফটিতে। মাত্র ৯ ওভার ৩ বলে দলীয় ৯৭ রানে আগারওয়ালের বিদায়ে ভাঙ্গে এই জুটি।


পঞ্জাব অধিনায়ক আগারওয়াল ৩২ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫২ রান করে মুগান অশ্বিনের বলে ফেরে🍨ন। এরপর দুই ইংল🧔িশ ব্যাটার জনি বেয়ারস্টো (১২) ও লিয়াম লিভিংস্টোন (২) দ্রুত বিদায় নিলে রানের গতি কমে আসে। কিন্তু ওপেনার ধাওয়ান ফিফটির পরও দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু তিনিও বিদায় নেন ৫০ বলে ৭০ রান করে।

পরে শেষ দিকে তরুণ জিতেশ শর্মার ঝো🦂ড়ো ১৫ বলে ৩০ ও শাহরুখꦺ খানের ৬ বলে ১৫ রানে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট৬ হারিয়ে ১৯৮ রান করে পঞ্জাব কিংস। 

আরও সংবাদ