আইপিএল ২০২২

হায়দ্রাবাদকে ১৭০ রানের লক্ষ্য লখনৌ জায়ান্টসের

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০৯:৪৬ পিএম
ছবি সংগৃহীত

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)  ১২তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে লখনৌ সুপার জায়ান্টস প্রথমে  ব্যাটিংয়ে নেমেছি✱ল। ব্▨যাট করতে নেমে অধিনায়ক লোকেশ রাহুল ও দ্বীপক হুদার ফিফটিতে হায়দ্রাবাদকে ১৭০ রানের টার্গেট দিয়েছে নবাগত দলটি।

সোমবার (৪ 🌄এপ্রিল) মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে পাওয়ার প্লেতে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় লখনৌ। একে একে বিদায় নেন কুইন্টন ডি কক (১), এভিন লুইস (১) ও মনীশ পান্ডে (১১)।

সেখান থেকে দলের হাল ধরেন ওপেনার অধিনায়ক লোকেশ রাহুল ও দ্বীপক হ💟ুদা। এই জুটি ৬২ বলে ৮৭ রানের জুটি গড়ে দলকে বিপদমুক্ত করেন। দলীয় ১১৪ রানের মাথায় হুদা নিজের আইপিএল ক্যারিয়ারের পঞ্চম ফিফটি তুলে নিদায় নেন ৩৩ বไলে সমান ৩ ছয় ও চারে ৫১ রান করে।

তার বিদায়ের পর কাপ্তান রাহুলও তুলে নেন নিজের ফিফটি। এরপর শেষ দিকে রান তোলার তাড়ায় ৫০ বলে ৬৮ রান করে নটরাজ🐟নের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই ব্যা𒐪টার। তার ইনিংসে ছিল ৬টি চার ও ১টি ছক্কার মার। 

শেষ দিকে আয়ুষ বাদোনিও ১২ বলে গুরুত্বপূর্ণ ১৯ রান ক🐈রেন। ফলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান করেছে লখনৌ।

বোলিংয়ে হায়দ্রাবাদের পক্ষে ওয়াশিংটন সুন্দর,&nbﷺsp;টি নটরাজন ও রোমারি🌌ও শেফার্ড ২টি করে উইকেট লাভ করেন।

লখনৌ সুপার জায়ান্টস একাদশ : কেএল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক♊ (উইকেটকিপার), মনীশ পান্ডে, এভিন লুইস, দীপক হুডা, আয়ুষ বাদোনি, ক্রুনাল পান্ডিয়া, জেসন হোল্ডার, অ্যান্ড্রু টাই, রবি বিষ্ণোই ও আভেশ খান।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ : কেন উইলিয়ামসন (অধিনায়ক), অভিষ🌄েক শর্মা, 🐲রাহুল ত্রিপাঠি, নিকোলাস পুরান (উইকেটকিপার), এইডেন মার্করাম, আবদুল সামাদ, রোমারিও শেফার্ড, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন ও ওমরান মালিক।  

আরও সংবাদ