পঞ্চম দিনের শুরুতেই মহাবিপর্যয়ে বাংলাদেশ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০২:৩৪ পিএম
ছবি সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার দেয়া ২৭৪ রানের লক্ষ্যে নেমে আগের দিনের শেষ বেলাতেই ৩ উইকেট হারিয়ে ফেলেছিল ব♛াংলাদেশ। তবুও দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছিলেন, বাংলাদেশ জয়ের জন্যই মাঠে নামবে। 

কিন্তু পঞ্চম দিনের শুরুতেই ;মাত্র পাঁচ বল পর্যন্ত গেলো✃ টাইগার সমর্থকদের আশা। মহারাজের বল প্যাডে লাগলে আম্পায়ার আঙুল তুলে দেন। মুশফিক রিভিউ নিয়েছিলেন। কিন্তু দেখা যায়, বল পরি꧒ষ্কার উইকেটে আঘাত হেনেছে।

তারপর লিটন দাসও আত্মঘাতী শট খেলে বসেন।💟 মহারাজকে তুলে মারতে গিয়ে মিডঅনে ক্যাচ🃏 তুলে দেন উইকেটরক্ষক এই ব্যাটার (২)। এরপর ইয়াসির আলী রাব্বির ৫ ও মেহেদি হাসান মিরাজের ০ রানে বিদায়ে পরাজয়ের দ্বারপ্রান্তে মুমিনুল হকের টিম বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা♓ পর্যন্ত বাংলাদেশ পড়েছে মহাবিপর্যয়ে। ৩৬ রান তুলতেই হারিয়ে বসেছে ৭ উইকেট। দক্ষিণ আফ্রিকার স্পিন বোলার কেশব মহারাজ একাই তুলে নিয়েছেন ৫ উইকেট।

চতুর্থ দিনে রান তাড়া করতে নেমে ইনিংসে দ্বিতীয় ওভারেই সাদমান ইসলামকে হারায় বাংলাদেশ। পঞ্চম ওভারে বিকেল♛টা আরও বিষাদের বানান কেশভ মহারাজ। প্রথম ইনিংসে দুর্দান্ত সেঞ্চুরি করা মাহমুদুল হাসান জয় ও অধিনায়ক মুমিনুল হক সৌরভকে ফেরান দক্ষিণ আফ্রিকান এই স্পিনার। আলোকস্বল্পতার কারণে ২০ ওভার আগে দিনের খেলা শেষ হওয়ার সময় বাংলাদেশের স্কোর ১১/৩।

আরও সংবাদ