বঙ্গবন্ধু জুনিয়র সাঁতারে চ্যাম্পিয়ন রাজশাহী, অ্যাথলেটিকসে রংপুর

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০৯:৫১ পিএম
ছবি সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরের সরকারি শারীরিক শিক্ষা কলেজ প্রাঙ্গনে ক্রীড়া পরিদপ্তরের আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র সাঁতার ও অ্যাথলেটিকস প্রত💃িযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় সাঁতারে রাজশাহী এবং অ্যাথলেটিকসে রংপুর বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (২ মার্চ) দুপুরে মোহাম্মদপুরের সরকারি শারীরিক শিক্ষা কলেজ প্রাঙ্গনে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন🌳্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপ🎀ি।

�♓�ক্রীড়া পরিদপ্তরের পরিচালক কে এম আলী রেজার সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

প্রতিযোগিতায় অ্যাথলেটিকসে ২টি স্বর্ণ, ৬টি🌟 রৌপ্য এবং ১টি ব্রোঞ্জ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর বিভাগ। সাঁতার প্রতিযোগিতায় ৪টি স্বর্ণ, ১টি রৌপ্য এবং ৩টি ব্রোঞ্জ নিয়ে চ্যাম্পিয়ন রাজশাহী বিভাগ।

অনু🉐ষ্ঠানে মালদ্বীপ সরকার কর্তৃক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড-২০২২ ভূষিত করায় ক্রীড়া পরিদপ্তর ও মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য, ৮টি বিভাগের ১১২ জন বালক এবং বালিকা অংশ নিয়েছে জাতীয় এই প্রতিযোগিতায়। অনূর্ধ্ব-১৭ বছরের বালক এবং বালিকাদের দুই দিনব্যাপী এই প্রতিযোগিতায় অ্যಞাথলেটিকস ১০টি এবং সাঁতার এর ১০ ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল পর্যায়ের বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে গঠন করা হয়েছে বিভাগীয় 🔯দল।