ডিপিএল মাতাতে ঢাকায় আসছেন হাফিজ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মার্চ ১২, ২০২২, ০৭:৪৮ পিএম
ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে খেলবেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। এটা নিশ্চিত ছিল আগেই, কিন্তু কবে আসবেন এটা নিয়ে কৌতূহল ছিল ক্রিকেট পাড়ায়।

না গিয়েছিল ভিসা সংক্র⭕ান্ত বিষয়াদি নিয়েও। অবশেষে সে অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী মঙ্গলবার (১৫ মার্চ) ঢাকা আসছেন ‘প্রফেসর’ খেতাবপ্রাপ্ত এই ক্রিকেটার।  

শনিবার (১২ মার্চ) বিকেলে মোহামেডান ক💫্লাবের ক্রিকেট সম্পাদক সেলিম শাহেদ গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন। ;

তিনি আরও জানান, লিগে প্রতিপক্ষ চূড়ান্ত হয়নি এখনো। তবে আমরা জেনেছি, মোহামেডানের প্রথম ম্যাচ ১৬ মার্চ। তাই আশা করছ𝓰ি হাফিজ প্রথম ম্যাচ থেকেই খে🅷লতে পারবেন।

ডিপিএলে মোহামেডান দক্ষিণ আফ্রিকা সিরিজে বাংলাদেশ দলের ৫ তারকা ক্রিকেটারকে পাবে না। এর মধ্যে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ এবং তাসকিন আহমেদ ইতোমধ্যেই আফ্রিকার উদ্দেশে দেশ ছেড়ে গেছে। আর দেশসেরা অলরাউন্ডার সাকিবের সঙ্গে বিসিবির নাটকের পর রোববার দক্ষিণ আফ্রিকার ফ্লাইট ধরবে।
 
সে কারণেই মো♓হাম্মদ হাফিজের মত অভিজ্ঞ ও পরীক্ষিত পারফরমারকে দলে টেনে শিরোপার লড়াইয়ে নামবে ঐতিহ্যবাহী ক্লাবটি। দুই দশকে আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে হাফিজ পাকিস্তান দলের সাবেক অধিনায়কও ছিলেন। আন্তর্জাতিক ক্যারিয়ারে ২১ সেঞ্চুরি ও ৬৪টি হাফ সেঞ্চুরির মালিক হাফিজ বল হাতেও ২৫৩টি উইকেট পান। বিশ্ব ক্রিকেটে তার অগনিত ভক্ত ও সমর্থক রয়েছেন। ℱ;