প্রথম বল থেকেই মারমুখী খেলতে চান মাহমুদউল্লাহ 

ফারজানা ববি প্রকাশিত: মার্চ ২, ২০২২, ০৮:৫৩ পিএম
ফাইল ছবি

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট হাসছে না দীর্ঘ সময় ধরেই। তিনি কাঙ্ক্ষিত প্রত্যাশা মেটাতে ব্যর্থ হচ্ছেন। ব্যাটিং তো বটেই, ফিল্ডিংও বাজে হচ্ছে রিয়াদের। সব ব্যর্থতাকে পেছনে ফেলে জানালেন, আফগানꦐদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির প্রথম বল থেকেই মারমুখী খেলার প্রত্যাশা করছেন তিনি।

আগামী কাল (৩ মার্চ) মিরপুরে প্রথম টি-টোয়েন্টিতে আফগানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।  এর আগে চট্টগ্রামে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে সিরিজেও খুব একটা ভালো করতে পারেননি মাহমুদউল্লাহ। তিন ইনিং💙সে তার ব্যাট থেকে আসে সর্বমোট ৬৩ রান।

টি-টোয়েন্টি ম্যাচের আগে আজ বুধবার (২ মা🔥র্চ) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হন মাহ🍃মুদউল্লাহ।প্রশ্নোত্তর পর্বে উঠে আসে তার ব্যর্থতার কথাও। খানিক ক্ষোভ নিয়েই মাহমুদউল্লাহ জবাব দেন, "আমি ইনশাল্লাহ কাল (প্রথম টি-টোয়েন্টি) প্রথম বল থেকেই মারব। চার, ছয় মারার চেষ্টা করব। চেষ্টা করব ফিল্ডিংয়ে ঘাটতি না রাখতে।"

বাজে পারফরম্যান্সের কারণে দলে নিজের জা🌜য়গা নিয়ে সংশয় আছে কী না, এমন প্রশ্নে মাহমুদউল্লাহও পাল্টা প্রশ্ন ছুঁড়ে বল🐲েন, “প্রথমে আমি আপনার কাছে জানতে চাই, আপনার সংশয় আছে আমার অবস্থান নিয়ে? আমার সংশয় নেই। আমার মনে হয় আমি সঠিক পথেই আছি।”