ইনজুরিতে অবসরের শঙ্কা রামোসের

ফারজানা ববি প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৬:২২ পিএম
ছবি সংগৃহীত

১৫🌊 ফেব্রুয়ারি রিয়াল মাদ্🐻রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোয় মুখোমুখি হবে পিএসজি। বলার অপেক্ষা রাখে না, এই ম্যাচটি প্যারিসের দলটির জন্য কতটা গুরুত্বপূর্ণ! এমন একটি ম্যাচে অভিজ্ঞ সার্জিও রামোসকে দলে পাওয়ার প্রত্যাশা ছিল। কিন্তু এক ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে না ফিরতেই আবার মাঠের বাইরে চলে গেলেন রামোস। এবার আশংকা করা হচ্ছে ইনজুরি তাকে সম্ভবত অবসরেই পাঠিয়ে দেবে।

ফ্রান্সে বেশ কঠিন সময় পার করছেন রামোস। এই সেন্টার-ব্যাক গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে যায়। বহু বছরের ক্লাব ছেড়ে প্যারিসের ক্লাব পিএসজিতে যোগ দꩵেন। যেখানে সদ্যই যুক্ত হয়েছিলেন আর্জেন্টাইন তারকা ল💦িওনেল মেসিও।

অভꦜিজ্ঞ রামোস এই আট মাসে মাত্র পাঁচটি ম্যাচ খেলতে পেরেছেন। যার মধ্যে মাত্র দুটি ম্যাচ সম্পূর্ণ করেছেন। যার ফলে লা প্যারিসিয়েনের একটি প্রতিবেদন অনুসারে, গুজব রটেছে যে এই স্প্যানিশ তারকা অবসর নেওয়ার 🍷সিদ্ধান্ত নিতে পারেন।

রামোসের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা অভিজ্ঞ একজন ডাক্তার বলেছেন, রামোসের মাংসপেশিতে বারবার টান লাগছে। এবং এটা সত্য যে তার পেশি🎉গুলি বয়সের সাথে সাথে দুর্বল হয়ে পড়েছে এবং ভালো 🍎হওয়ার সম্ভাবনা ক্ষীণ। রামোস জিমে কঠোর পরিশ্রম করেন। তবে তার শরীর তাকে হতাশ করতে শুরু করেছে।