মাঠে বেনজেমা, বাড়িতে ডাকাত

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ০৮:৫৫ পিএম

প্রবাদে আছে, চোর পালালে বুদ্ধি বাড়ে। তবে একবার ডাকাত🍸ি হওয়ার পরেও ফরাসী 💙ফুটবলার করিম বেনজেমার বুদ্ধি বাড়েনি। এবার দ্বিতীয় দফায় ডাকাতির শিকার হয়েছেন তিনি।

সময়টা বেশ খারাপ যাচ্ছে এই স্ট্রাইকারের। স্প্যানিশ লা লিগায় রোববার এলচে বিপক্ষে ম্যাচের শেষ মুহূর্তে গোল করে সꦐমতা এনে মান সম্মান বাঁচায় তাঁর দল রিয়াল মাদ্রিদ।

এদিকে প্রথমার্ধে রিয়াল মꦡাদ্রিদের হয়ে জীবনে প্রথমবার পেনাল্টি মিস করেন এই তারকা। এরপর ম্যাচের ৫৮ মিনিটে চোট পেয়ে মা🌼ঠ ছাড়তে হয় বেনজেমাকে।

সহজ প্রতিপক্ষের সঙ্গে ম্যাচ ;ড্র করে স্বাভাবিকভাবেই মন খারাপ থাকার ক🍸থা। তবে খেলার পর ড্রেসিং রুমেই তিনি পেয়ে যান আরও বড় দুঃসংবাদ।

রোব♎বার ম্যাচ চলাকালীন ডাকাতি হয়েছে বেনজেমার স্পে𝔍নের বাসভবনে। স্থানীয় স্প্যানিশ মিডিয়া আউটলেট টোয়েন্টি মিনিটসের বরাতে এই তথ্য জানিয়েছে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়, স্পেনের সান সেবাস্তিয়ান দে লস রেয়েসে অবস্থিত বেনজেমার বিলাসবহুল কমপ্লেক্সেꦐ ডাকাতি হয়েছেꦅ। তবে বাড়ি থেকে ডাকাতরা কি কি নিয়ে গেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

মার্কার খবরে বলা হয়, ম্যাচ চলাকালীন সময়ে পুরো বাড়িতে ছিল না কেউ☂। ফলে বাগানের মধ্য দিয়ে অনায়াসেই ভেতরে প্রবেশ করে ডাকাতরা।

এর আগে ২০১৯ সালেও ডাকাতির শিকার হন বেনজেমা। সে বছর ♔;ফেব্রুয়ারিত𝄹ে বার্সেলোনার বিপক্ষে ম্যাচ চলাকালীন ডাকাতি হয় তাঁর বাড়িতে।