কুয়েতকে উড়িয়ে দিল টাইগার যুবারা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২১, ০৫:৫৪ পিএম

অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপের প্রথম ম্যাচে দাপুটে জয়ের পর দ্বিতীয় ম্যা🌞চেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখল টাইগার যুবারা। নিজেদে দ্বিতীয় ম্যাচে কুয়েত অনুর্ধ্ব-১৯ দলকে ৬৪ রানে অল আউট করেছে বাংলাদেশ। ফলে, দ্বিতীয় ম্যাচে ২২৭ রানের জয় পেয়েছে রাকিবুল হাসানরা। 

এই ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় কুয়েত অনুর্ধ্ব-১৯ দল। প্রথমে ব্যাট করে স্কোর বোর্ডে রানের পাহাড় তুলে বাꦑংলাদেশ। মাহফিজুল ইসলামের ১১২, এসএম মেহরাবের ৪২, তাহজিবুল ইসলামের ২৫ ও আরিফুল ইসলামের ২৩ রানে ভর করে ২৯১ রান করে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। 

কুয়েতের হয়ে আব্দুল সাদিক তিন, মোহাম্মদ উমর ও হেনরি থমাস নিয়েছেন দুইটি করে উইকেট। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন মির্জা আহমেদ, আবদুল্লাহ ফারুক ও মোহাম্মদ বা🐠সতাকি। 

বিশাল রানের লক্ষ্যে নেমে বাংলাদেশে�🏅�র বোলিং তুপে পড়ে কোয়েত অনুর্ধ্ব-১৯ দল। ৭ রানের মধ্যেই তিন উইকেট তুলে নেয় টাইগার যুবারা। পুরো ইনিংসেই নিজেদের বোলিং আক্রমণের ধার দেখাতে থাকে যুবারা। নিজেদের আধিপত্যের দিনে ৬৪ রানেই অল আউট হয়ে যায় কোয়েত একাদশ। বাংলাদেশ পায় ২২৭ রানের বিশাল জয়। 

বাংলাদেশের হয়ে তিনটি উ🦩ইকেট নিয়েছেন রিপন মন্ডল। দুইটি করে উইকেট নিয়েছেন এসএম মেহরাব ও রাকিবুল ইসলাম। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন মুশফিক হাসান ও নাইমুর রহমান। 

এই জয়ে গ্র🐽ুপ টেবিলের শীর্ষে উঠে এল বাংলাদেশের যুবারা। 

আরও সংবাদ