‍‍`আকরামের পদত্যাগ করারও সুযোগ নেই‍‍`

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২১, ০৫:০৮ পিএম

বিসিবির ক্রিকেট অপারেশন কমিটির প🌳্রধানের পদ ছাড়ছেন আকরাম খান, এমন খবর জানিয়েছিলেন তার স্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য জানিয়েছিলেন সাবিনা আকরাম। পারিবারিক কারণে নেওয়া এই সিদ্ধান্তের বিপক্ষে কথা বলেছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। 

বুধবার (২২ ডিসেম্বর) বিসিবিতে জরুরী সভা শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে আকরাম খান ইস্যুতে পাপন বলেন, "আমরা তো নতুন কমিটিই গঠন করিনি, ও চাকরি ছাড়বে কি? ও বলেছে আপনি যদি বলেন তাহলে আমার থাকতে আপত্তি নাই। তাই আকরামের পদত্যাগ করারও সুযোগ নেই💫।"

ক্রিকেট বোর্ডের দায়িত্ব ছেড়ে পরিবারকে সময় দিতে চেয়েছিলেন আকর🌺াম। এই বিষয়ে পাপন আরও বলꦡেন, "আকরামের কাজের চাপ কিছুটা বেশী হয়ে যাচ্ছে, পরিবারকে সময় দিতে পারছে না। সেকারণে আকরাম হয়তো অন্য কোনো পদে থাকতে চান।"

এর আগে গণমাধ্যমের মুখোমুখি হয়ে গতকাল আকরাম খান জানিয়েছেন, ''এটা একটা পারিবারিকভাবে নেওয়া সিদ্ধান্ত। ৮ বছর ধরে আমি এই পদে আছি। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যিনি বিসিবিতে ভালো মন্দ সবকিছুতে আমার অভিভাবকের মতো ছিলেন। তার সাথে কথা বলে তার মতামত নিয়েই আমি চুড়ান্তভাবে আপনাদের সিদ্ধান্ত জানাতে চাই।'

আরও সংবাদ