অ্যাশেজ

দ্বিতীয় টেস্টে দলে ফিরলেন ব্রড ও অ্যান্ডারসন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২১, ০৫:৫৮ পিএম

অ্যাশেজের প্রথম টেস্টে হেরেছে সফরকারী ইংল্যান্ড। ফলে সিরিজে টিকে থাকার জন্য জয়ের কোনো বিকল্প নেই ইংলিশদের। তাই দ্বিতীয় টেস্টের জন্য জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ড ব্রডকে দলে ফিরিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ওভাল টেস্টের জন্য ঘোষিত ১২ সদস্যের দলে জায়গা পেয়🀅েছেন এই দুই ফাস্ট বোলার। 

প্রথম টেস্টে হালকা চোটে পড়েছিলেন🌳 অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। চোট কাটিয়ে তিনিও দলে ফিরেছেন। প্রথম টেস্টে চোট পাওয়ায় দলে নেই জশ হ্যাজেলউড। তার জায়গায় দলে ফিরেছেন রিচার্ডসন। 

দ্বিতীয় টেস্টের দলে সুযোগ পেয়ে বেশ আপ্লুত অ্যান্ডারসন। টেস্ট ক্রিকেটে ৬৩২ উইকেটের মা🐷লিক বলেন, “আমি এখানে পাঁচটি টেস্টে খেলার মানসিকতা নিয়েই এসেছি। প্রথমඣ টেস্টে খেলতে পারিনি। পরের চারটি টেস্টে দলে থাকতে চাই। পরের টেস্টগুলোতে যে ব্যবধান রয়েছে, তাতে বিশ্রাম নেওয়ারও সময় থাকছে। তবে কাল প্রথম একাদশে থাকতে পারলে খুব ভালো লাগবে।”

নেটে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন অ্যান্ডারসন

অপরদিকে ওয়ার্নারকে নিয়ে অজি অধিনায়ক প্যাট কামিন্স বলেন, “ও ঠিক আছে। গতকাল ব্যাট করতে গিয়ে একটু অস্বস্তিতে ছিল। কিন্তু এই সিরিজে খেলার জন্য ও প্রচণ্ড উত্তেজিত। নেটে ব্যাট করা এক জিনিস আর দর্শকদের সামনে মাঠে ♒নামা আর এক জিনিস। ওয়ার্নার পারবে 🍸বলেই আমার বিশ্বাস।”

দ্বিতীয় টেস্টের জন্য ইংল্যান্ডের স্কোয়াড

জো রুট, জিমি অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, হা🐼সিব হামিদ, জ্যাক লিচ, ডেভিড মালান, অলি পোপ, অলি রবিনসন, বেন স্টোকস ও ক্রিস ওকস।

আরও সংবাদ