সাকিবের পরিবর্তে নিউজিল্যান্ড যাচ্ছেন রাব্বি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১, ০৬:০২ পিএম

পারিবারিক কারণে নিউজিল্যান্ড সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার সাকিবের পরিবর্তে দলে জায়গা পেয়েছে ফজলে রাব্বি মাহমুদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রি🥀কেট বোর্ড। 

ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে দলে জায়গা পেলেন বাঁহাতি এই অলরাউন্ডার। এনসিএলের 📖চলতি মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। ৬ ম্যাচে ১ সেঞ্চুরি ও ৫ ফিফটিতে ৬০৩ রান করেন তিনি। 

৩৩ বছর বয়সী এই ব্যাটার দলে জায়গা পেলেও রোমাঞ্চিত না। কারণ এর আগে যখন দলে জায়গা পেয়েছিলেন তখন হাসেনি তার ব্যাট। এই বিষয়ে রাব্বি বলেন, ‘এর আগের অভিজ্ঞতা ༺ভালো না তো। অনেক হইচইয়ের পর সুযোগ পেয়ে💯 দুইটা ডাক মেরেছিলাম। এজন্য খুব বেশি রোমাঞ্চিত না এবার। ভালো খেলতে হবে এটাই এখন চিন্তা আর কী।’

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইস✃লাম অনিক, নাজমুল হোসেন🐠 শান্ত, মুশফিকুর রহিম, ফজলে মাহমুদ রাব্বি, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও মোহাম্মদ নাইম শেখ।

আরও সংবাদ