বৃষ্টি আর হতাশায় শেষ হলো প্রথম দিন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০৫:১৩ পিএম

মিরপুর টেস্টের প্রথম দিনের শুরুর সেশনে পাকিস্তানের দুই উইকেট তুলে নিয়ে ভালো কিছুর জানান দিচ্ছিল টাইগাররা। কিন্তু তা আর করতে পারেনি বাংলাদেশী বোলাররা। বৃষ্টির কারণে দিনের তৃতীয় সেশনের খেলা মাঠে না গড়ালে হতাশা নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ। ৫৭ ওভার🍎 শেষে দুই উইকেট হ💯ারিয়ে ১৬১ রান করেছে পাকিস্তান। 

চট্টগ্রামে প্রথম টেস্টের দুই ইনিংসেই শ🌺তরানের জুটি গড়েছিল পাকিস্তানি ওপেনাররা। আজও পঞ্চাশোর্ধ জুটি গড়েছেন আবিদ আলী ও আবদুল্লা শফিক। দলীয় ৫৯ রানে ২৫ রান করে তাইজুলের বলে বোল্ড হয়ে ফিরেন আবদুল্লা শফিক। আগের টেস্টের সেঞ্চুরিয়ান আরেক ওপেনার আবিদ আলিও নিজের ইনিংসকে লম্বা করতে পারেননি। দলীয় ৭০ রানে ৩৯ রান করে তিনিও তাইজুলের বলে বোল্ড হয়ে ফিরেন। 

এরপর আজহার আলী ও বাবর আজমের অপরাজিত ৯১* রানের জুটিতে দ্বিতীয় সেশন শেষ করে পাকিস্তান। দিনের প্রথম সেশনে পাকিস্তানি ব্যাটারদের উপর ছড়ি ঘোরালেও দ্বিতীয় সেশনে এসে হতাশায় পড়েছে টাইগাররা। ও;

বৃষ্টির কারণে দিনের তৃতীয় সেশনের খেলা আর মাঠে গড়ায়নি। চা বিরতির আগ পর্যন্ত খেলা হলে দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৬১ রান তুলে পাকিস্তান। ৩৬* রানে অপরাজিত আছেন আজহার আলী। আর পাকিস্তানি ওপেনার বাবর আজম অপরাজিত আছেন ৬০* রানে। পাকিস্তান যে দুইটা উইকেট হারিয়েছে তার দুইটাই তুলে নিয়েছেন তাইজুল ইস🌊লাম। 

বৃষ্টির কারণে প্রথম দিনের তৃতীয় সেশন না হওয়ায় দ্বি๊তীয় দিনের খেলা  শুরু হবে ৩০ মিনিট আগে। 🔯;

আরও সংবাদ