সেক্স-টেপ নিয়ে প্রতারণা, বেনজেমার ১ বছরের জেল 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০৪:৪৫ পিএম

ক্রিকেটের পর এবার ফুটবলে আলোচিত হচ্ছে হচ্ছে সেক্স-টেপ ইস্যু। এবার সেক্স-টেপ কান্ডে জেল জরিমানার কবলে ফ্রান্স ও রিয়াল মাদ্রিদ তারকা করিম বেনজেমা। সাবেক সতীর্থ মাথিউ ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার সঙ্গে জড়িত থাকার শাস্তি হিসেবে এক বছরের ‘স্থগিত কারাদণ্ড’ ও ৭৫ হাজার ইউরো জরিমানা করেছে ফ্রান্সের এক আদালত। বুধবার (২৪ নভেম্বর) এই সাজꦰা পেয়েছেন বেনজেমা। 

এই খবর ফ্রান্সের ফুটবল সম্প্রদায়কে হতবাক করেছে। ঘটনাটি ঘটেছিল ২০১৫ সালের জুনে। সে সময় বেনজেমা ও মাথিউ ভালবুয়েনা একটি ফরাসি প্রশিক্ষণ ক্যাম্পে ছিলেন। সেখানে বেনজেমা ব্ল্যাকমেইলারদের টাকা পরিশোধের জন্য ভালবুয়েনার উপর চাপ সৃষ্টি করেছিলেন। ব্ল্যাকমেইলারไের মধ্যস্থতাকারী হিসেবে বেনজেমার থাকার অভিযোগ প্রমাণিত হয়েছে বলে জানিয়েছে পܫ্রসিকিউটর। 

কিন্তু এই অভিযোগ সবসময় অস্বীকার করেছেন। বেনজেমা নাকি ভালবুয়েনাকে ব্ল্যাকমꦅেইলারের ভিডিও থেকে মুক্তি পেতে সাহায্য করার চেষ্টা করছেন, এমনটা🌼ই মত তার। এই অপরাধে বেনজেমাসহ আরও চারজনকে দোষী সাব্যস্ত করেছে আদালত। 

বেনজেমার জেল ও জরিমানাকে মানতে পারছেন না তার আইনজীবীরা। তার দোষী সাব্যস্ততার বিরুদ্ধে আপিল করবেন বলে জানিয়েছেন তারা। বেনজেমার আইনজীবী সিলভাইন কর্মিয়ার আদালতের বাইরে সাংবাদিকদের বলেন, "এই রায়ে আমরা সন্তুষ্ট নই। এই রা🌠য় সম্পূর্ণরূপে বিরোধী।" 

কিন্তু রায় দেওয়ার সময় বিচারক বলেন, 🀅বেনজেমা অর্থ আদায়ের সঙ্গে ব্যক্তিগতভাবে জড়িত ছিলেন।

আরও সংবাদ