পররাষ্ট্রমন্ত্রী অজান্তেই অনেক সত্য কথা বলেন : রিজভী

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ০২:০৯ পিএম

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন অজান্তেই অনেক সত্য কথা বলে বসেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী🐎।

শুক্রবার (১৯ আগস্ট) জাতীয়তাবাদী স্বে🐷চ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা✱বার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন : ‘ভারতকে বলেছি, এই সরকারকে টিকিয়ে রাখতে হবে’

রিজভী বলেন, “এই অবৈধ পররাষ্ট্⭕রমন্ত্রী অনেক সময় তার অজান্তেই অনেক সত্য কথা বলে বসেন। এই সরকার সম্পর্কে বিএনপি এবং দেশের গণতন্ত্রকামী মানুষের যে ধারণা, সেটাই এই সরকারের মন্ত্রীরা প্রমাণ করছেন। বেহেশতে থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না। তাই সত্যটাই বলে দিচ্ছেন অবৈধ পররাষ্ট্রমন্ত্রী।”

আরও পড়ুন : পররাষ্ট্রমন্ত্রীকে কালো পতাকা প্রদর্শন বিক্ষুব্ধ সনাতনী সমাজের

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা আরও বলেনꦺ, “এ কথাটা (পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য) কিন্তু আজকে দেশের প্রতিটি গণমাধ্যমে এসেছে। তার মানে কী? জনগণের সমর্থন নেই। শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই—এই কথাটাই তো সত্য প্রমাণিত হয়েছে।”

এর আগে বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর জে এম সেন হলে জন্মাষ্🐎টমী উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন বলেন, “শেখ হাসিনার সরকার টিকিয়ে রাখার জ💃ন্য যা যা করা দরকার, আমি ভারতবর্ষের সরকারকে সেটা করতে অনুরোধ করেছি।”