নিউমার্কেটে সংঘর্ষে সাংবাদিক আহত

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ০১:৩৬ পিএম

রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের দফায় দফায় সংঘর্ষ চলছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে এ সংঘর্ষ শুরু হ🎃য়।

এদিকে দুই পক্ষের সংঘর্ষে সাংবাদিকদের ও𒀰পর হামলারꦯ ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন।

আহত সাংবাদিকরা হলেন এসএ টিভির রিপোর্টার তুহিন, ক্যামেরাম্যান কবির হোসেন, দীপ্ত 🧸টিভির রিপোর্টার আসিফ সুমিত, ক্যামেরাম্যান ইমরান লিপু ও মাইটিভির ড্যানি দ্রং।

এদিকে সংঘর🐻্ষඣের ঘটনায় মিরপুর রোডে যান চলাচল বন্ধ রয়েছে। সায়েন্স ল্যাবের দিকে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ করা যায়নি। তবে নিউমার্কেটের দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

নিউমার্কেটের দিকে ব্যবসায়ীরা অবস্থান নিয়েছেন এবং ঢাকা কলেজের দিকে, অর্থাৎ সায়েন্স ল্যাবের দিকে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। উভয় পক্ষ লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে প্রতিপক্ষকে আক্রমণের চেষ্টা করছেন। এর মধ্যে গাউসিয়া মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে আগুন জ্বলতে দেখা যায়। তবে এ অগ্নিকাণ্ড কীভাব💧ে ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা কলেজের ছাদ থেকে শিক্ষার্থীরা নিউমার্কেটের দিকে ইটপাটকেল ছুড়ছেন। অন্যদিকে ব্যবসায়ীরাও মার্কেট ভবনের ছাদ থ��েকে ঢাকা কলেজের দিকে ইটপাটকেল ছুড়ছেন। একটু পরপর ককটেল বিস্ফোরণের শব্🌜দ শোনা যাচ্ছে। 

আরও সংবাদ