মরণোত্তর এমি অ্যাওয়ার্ড পেয়েছেন চ্যাডউইক বোজম্যান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০৭:০৭ পিএম

হলিউডের বিখ্যাত ‘ব্ল্যাক প্যান♋্থার’ চরিত্রের অভিনয় শিল🐽্পী চ্যাডউইক বোজম্যানকে মরণোত্তর সম্মাননা প্রদান করেছে এমি অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ।

এনডিটিভি জানায়, মৃত্যুর আগে ডিজনি+ প্রযোজিত এনিমেশন টিভি সিরিজ ‘হোয়াট ইফ...’ এর টি চাল্লা চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন চ্যাডউইক। এই কা𒉰জের জন্যই অ্যাওয়ার্ড জিতেছেন তিনি।

শনিবার (৩ আগস্ট) এমি অ্যাওয়🌠ার্ডের ২০২২ এর আসরে প্রথমবারের মতো তিনি মনোনীত হয়েছেন এবং জিতেছেনও। এটিই তার প্রথম এমি অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে চ্যাডউইক বোজম্যানের স্ত্রী টেইলর সাইমন লেডওয়ার্ড পুরস্কারটি গ্রহণ করেন।

অনুষ্ঠানে তিনি বলেন, “চ্যাডের শেষ কাজটির জন্য তাকে সম্ম🐎ানিত করা হয়𒉰েছে, বেঁচে থাকলে সেও খুব সম্মানিত বোধ করতো। তার পক্ষ থেকে আজ আমি সম্মানিত হলাম, অসংখ্য ধন্যবাদ জানাই এমিকে।”

কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০২০ সালে ৪৩ বছর বয়সে 🍰মারা যান🌸 এই অভিনেতা। তার অভিনয় হলিউডকে সমৃদ্ধ করেছে। এর আগে মরণোত্তর অস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন তিনি।

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল একাডেমি অব টেলিভিশন আর্টস এন্ড সাইন্সেস প্রতি𝔍বছর এই এমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে। টেলিভিশন অনুষ্ঠানে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য সম্মানিত করা হয় এই আয়োজনে।

 

 

আরও সংবাদ