সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন পাঞ্জাবি গায়ক

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১২:২০ পিএম

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন পাঞ্জাবি গায়ক নির্ভের সিং। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাস্থলেই তার 🅷মৃত্যু হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে কাজ শেষ কর🍸ে বাড়ির দিকে যাচ্ছিলেন গায়ক। হঠাৎ দ্রুতগতির একটি সেডান গাড়ি এ🐬সে প্রথমে অন্য দুটি গাড়ি তারপর একটি জিপে ধাক্কা মারে। একটি গাড়ির মধ্যেই ছিলেন নির্ভের। ঘটনাস্থলেই মারা যান ৪২ বছরের এই তরুণ গায়ক।

এ দুর্ঘটনায় এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দেখা হচ্ছে দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ। তথ্য-প্রমাণের জন্য স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলছে স্থানীয় পুল𒆙িশ।

৯ বছর আগে ক্যারিয়ার গড়তে অস্ট্রেলিয়ায় পাড়ি জমিয়েছিলেন নির্ভের। ক্যারিয়ারের শুরুতে তিনি ট্যাক্সি চালাতেন। পাশাপাশি বন্ধুদের সঙ্গে গান তৈরি করতেন। এভাবেই ধীরে ধীরে গোটা অস্ট্রেলিয়ায় পাঞ্জাবি সিঙ্গার হিসেবে পরিচিতি লাভ করেন নির্ভের। সা🥃মাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে তার অনুরাগীদের সংখ্যাও বাড়তে থাকে। শুধু তা-ই নয়, তার বহু গান নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয়।

নির্ভের সিংয়ের জন্ম পঞ্জাবের কুরালি শহরে। ‘মাই টার্ন’ নামক অ্যালবামের ‘তেরে বিনা’ গানটিই শ্রোতাদের কাছে জনপ্রিয় করে তুলেছিল তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে গায়ককে শ্রদ্ধা জানিয়েছেন বহু তারকা ও ভক্ত༺রা। একই সঙ্গে তার বন্ধুরাও শেয়ার করেছেন তার সঙ্গে কাটানো নানা স্মৃতি। যেখানে নির্ভেরের জীবনের লড়াই ফুটে উঠেছে।