‘বেবিমুন’ কাটাতে ইতালিতে রণবীর-আলিয়া

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ১২:২৬ পিএম

বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর-আলিয়া ভাট। সম্প্রতি ‘ডার্লিংস’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচার পর্বের কাজ সেরেছেন এ জুটি। এবার নিজেদের জন্য আলাদা সময় বের করে নিল🍨েন তারা। ‘বেবিমুন’ কাটাতে বিদেশ পাড়ি দিলেন রণবীর ও আলিয়া।

২০২২-এর প্রথম দিন থেকেই আলোচনায় রণবীর- আলিয়া জুটি। প্রথমে বিয়ে, তারপর এখন সন্তানসম্ভবা নায়িকা। রোববার (৭ আগস্ট) রাতে রণবীর ও আলিয়া দুজনেই পাপারাꦉজ্জির ক্যামেরায় ফ্রেমবন্দি হন। তখন থেকেই সবার একটাই প্রশ্ন, কোথায় চললেন শ্রীমান ও শ্রীমতী কাপুর। তবে প্রশ্নে উত্তর মেলেনি। এবার সে জবাব দিলেন সোনম কাপুর।

খুব শিগগির মা হবেন সোনম। আর ▨মাত্র কয়েক দিনের অপেক্ষা। হবু মা সোনমও এই মুহূর্তে কাটাচ্ছেন জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে নিজের একটি ছবি ভাগ করে নেন আলিয়া। তখনই সবার মনে প্রশ্ন ওঠে, জায়গাটি কোথায়? তারপর সোনমের মন্তব্যেই পরিষ্কার হয়ে যায় সবকিছু। 𒀰সোনম লেখেন, “আমিও আমার বেবিমুনে এইখানেই গিয়েছিলাম।”

আরও পড়ুন: যমজ সন্তানের প্রত্যাশা করছেন রণবীর-আলিয়া!

‘বেবিমুন’ কাটাতে ইতালি গিয়েছিলেন সোনম। আর এখন রণবীর-আলিয়াও নিজের ‘বেবিমুন’ কাটাচ্ছেন সেই দেশেই। আপাতত পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানানোর অপেক্ষায় এ জুটি।