৬০ কোটি রুপির সিনেমা, আয় ৮০১ কোটি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৩:৫৮ পিএম
‘স্ত্রী ২’ পোস্টার। ছবি: সংগৃহীত

ইতিহাস গড়ল শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনেত্রী ꦉসিনেমা ‘স্ত্রী ২’। মাত্র ৬০ কোটি রুপি বাজেটের সিনেমা, আয় করেছে ৮০১ কোটি রুপি। ভারতে এতো কম বাজেটের ছবিটি যে বক্স অফিসের সর্বকালের সব রেকর্ড ভেঙ্গে  দিবে, সেটা কে জানতো?

সুপারস্টার  আমির খানের ছবি ছাড়া ভারতꦦীয় বক্স অফিসে যে ছবিগুলো এখন পর্যন্ত মাইলফলক তৈরী করেছে, তার বেশীর ভাগই অ্যাকশনধর্মী, ‘অ্যানিমেল’, ‘জওয়ান’ কিংবা আরো যেসব ছবি বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে- সবই অ্যাকশনের। সে জায়গায় ‘স্ত্রী ২’ একেবারে হরর কমেডি ঘরানার! তাও ছবির বাজেট ছিলো মাত্র ৬০ কোটি রুপি!

এত☂ো কম বাজেটের একটি ছবি বিশ্বজুড়ে ৩৫ দিনে আয় করেছে ৮০১ কোটি রুপি! এরমধ্যে শুধু ভারতেই ছবিটি আয় করেছে ৫৬৪ কোটি রুপি। মুক্তির ৩৫তম দিন ছিলো বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর), এদিনও ছবিটি আয় করেছে ১ কোটি ৬৫ লাখ টাকা।

এমন পূর্ভাবাস অবশ্য ট্রেড অ্যানালিস্টদের কেউ কেউ আগেই দিয়েছিলেন। ছবির ট্রেলার প্রকাশের পর অনেকেই ধারণা করেছিলেন, ছবিটি অন্তত ৫০০ কোটি রুপি আয় করতে পারে। এর পেছনে অবশ্য ২০১৮ সালে নি🍨র্মিত ‘স্ত্রী’র সফলতাকেই সাঙ্গ করেছিলেন।

‘স্ত্রী ২’  ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও। অন্যান𝔍্য ভূমিকায় পঙ্কজ কুমার ত্রিপাঠী এবং অপরশক্তি খুরানাকে দেখা গিয়েছে।

ছবিটি বক্স অফিসে এত দারুণ ফল করার পর নিজের প্রতিক্রিয়া জꦍানিয়েছেন রাজকুমার রাও। তার কথায়,“আমরা সবাই খুশি যে ‘স্ত্রী ২’ এত ভালো ফল করল বক্স অফিসে। দারুণ বক্স অফিস নম্বর উঠ💖ে আসছে। এখান থেকেই বোঝা যাচ্ছে প্রচুর মানুষ ছবিটি দেখেছেন। 

আমি ওদের𝄹 ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। দর্শকদের থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি। অনেকেই জানিয়েছেন আমার সফর ওদের অনুপ্রেরণা জুগিয়েছে।”