২৭ বছরেই চলে গেলেন জনপ্রিয় গায়িকা, বিষপ্রয়োগের অভিযোগ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০২:২৫ পিএম
রুকসানা বানু

হাসপাতালে✱ চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ভারতের ওড়িশার জনপ্রিয় সংগীতশিল্পী রুকসানা বানু। ১৮ সেপ্টেম্বর রাতে ভুবনেশ্ব🐓রের এআইআইএমএস হাসপাতালে মৃত্যু হয় তার। তার বয়স হয়েছিল ২৭ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, স্ক্রাব টাইফাসের চিকিৎসা চলছিল গায়িকার। এ অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর রাতে শেষ নিไশ্বাস ত্যাগ করেন তিনি। তবে এখনো মৃত্যুর কারণ জানায়নি ♏হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে গায়িকার মা ও বোনের অ🐽ভিযোগ, বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে রুকসানাকে। পশ্চিম ওড়িশার এক গায়ক হত্যা করেছেন তাদের মেয়েকে। যদিও সেই গায়কের নাম-পরিচয় প্রকাশ করেননি। তবে সেই গায়ক রুকসানার প্রতিদ্বন্দ্বী ছিলেন। কিছুদিন আগেই আবার হুমকিও দিয়েছিলেন বলে জানিয়েছেন তারা।

এ ব্যাপারে রুকসানার বোন রুবি বানু 🍸বলেন, ১৫ দিন আগে একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় জুস পান করেছিলেন রুকসানা। তারপর অসুস্থ হয়🅰ে পড়েন। এরপর গত ২৭ আগস্ট ভবানিপাটনার একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

রুবি বানু আরও বলেন, প্রাথমিক চিকিৎসার পর রুকসানাকে বোলাঙ্গিরের ভিমা ভোই মেডিকেল কলেজ ও হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে শারীরিক অবস্থার উন্নতি♛ না হওয়ায় এরপর বারগড়ের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানেও অবস্থার অবনতি হয় এবং পরবর্তীতে তাকে ভুবনেশ্বরের এআইআইএমএস হাসপাতালে নেওয়া হয়।