আলিয়ার পর এবার ক্যাটরিনার অন্তঃসত্ত্বা গুঞ্জন!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০৪:৩২ পিএম

আলিয়া ভাট ২৯ বছর বয়সী বলিউডের এই নায়িকা চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন চকলেট বয় খ্যাত বলিউড নায়ক রণবীর কা🎶পুরকে। বিয়ের দুই মাসের মাথায় আলিয়া সবাইকে অবাক করে দিয়ে অন্তঃসত্বা হওয়ার খবর দেন। যা নিয়ে বেশ জল্পনা-কল্পনা চলছে।

আলিয়া জল্পনা শেষ হতে 🌳না হতেই এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে বলিপাড়ার আরেক নায়িকা ক্যাটরিনা কাইফ। ২০২১ সালের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেন ‘আজব প্রেম কি গজব’র অভিনেত্রী। এরপর থেকেই নানা সময়ে গুঞ্জন উঠেছে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। কিন্তু হঠাৎ আবার ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হবার গুঞ্জন উঠেছে।  

𒊎বেশ কিছু দিন ধরেই মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না ক্যাটরিনা। যদিও তাকে দেখা যাবে ‘ফোন ভূত’ সিনেমায়। এতে সিদ্ধান্ত চতুর্বেদি আর ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করেছেন তিনি। যদিও নিজের এ সিনেমা নিয়ে পোস্ট করেছিলেন তারপর ফের আড়ালে এই অভিনেত্রী। এছাড়া কফি উইথ করণের নতুন সিজনেও দেখা যাবে না ক্যাটরিনাকে। এসব কারণেই ভক্তদের মধ্যে সন🔥্দেহের দানা বেঁধেছে নানা প্রশ্নের। আগামী ১৬ জুলাই ক্যাটরিনার জন্মদিন, কেউ কেউ মনে করছেন সেই দিনই নাকি সুখবর দিবেন অভিনেত্রী!

বিয়ের পর ব্যক্তিগত বা পেশাগত জীবন সমানতালে চালিয়ে যাচ্ছেন সদ্য বিবাহিত এই নায়িকা। সালমান খানের ♏সঙ্গে ‘টাইগার থ্রি’তে দেখা যাবে ক্যাটরিনাকে। এছাড়াও জোয়া আখতার পরিচালিত রোড ট্রিপ ড্রামা ‘জি লে জারা’তেও কাজ করবেন এই বলিউড সুন্দরী।  

আরও সংবাদ