স্ত্রীর ওপর খেপেছেন শহীদ কাপুর!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০২:৩৬ পিএম

কব🌌ির সিং-খ্যাত বলিউড নায়ক শহীদ কাপুরඣ সম্প্রতি নিজের সহধর্মিণীর ওপর বেজায় খেপেছেন। কারণ, তার স্ত্রী নাকি তাকে পাত্তা দিচ্ছে না। সবকিছুর মূলে আছে মোবাইল।

সম্প্রতি বিবাহবার্ষিকী উদযাপন করতে দুই সন্তানকে নিয়ে সফরে গিয়েছিলেন স্ত্রী মীরা রাজপুত ও শহীদ কাপুর। তবে এ সফরে মীরার মন নাকি মোবাইল ফোনে বন্দি! এমনটাই দাবি তার সুপারস্টার স্বামীর। গোটা সফরে গাড়িতে পাশে বসে থেকেও শহীদের 🐟সঙ্গে ফোনেই ছবি চালাচালি করছিলেন। সে নিয়ে ফোড়ন কাটতে ছাড়লেন না ‘জব উই মেট’-এর নায়ক।

মুম্বাইয়ের একটি সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে শহীদ বলেন, ‘‘মীরার মোবাইল-প্রীতির কাছে যেকোনো ভালোবাসা হার🌳 মানবে। সব সময় স্ক্রিনেই চোখ ওর। কথাও বলে ফোনে টাইপ করে। আর সেলফি? সে তো ছেড়েই দিলাম। বাথরুম থেকে বেরোনো অবধিও ওর ধৈর্য থাকে না।”

সম্প্রতি মীরার মেকআপ রুমের শৌচাগারে বসে তোলা একটি ছবি ভাইরাল হয়েছিল। তার নিচে রসিক মন্তব্য করেছিলেন শহীদ। বিবাহবার্ষিকীর বিশেষ সফরে যখন পাশে বসে শহীদের ছবি তুলে পোস্ট করছিলেন মꦉীরা, তখন শহীদও একটি ভিডিও ভাগ করে নেন। সেখানে ফোন হাতে ব্যস্ত মীরার দেখা মিলেছে। দুজনে দুজনকে এভাবেই হাসি-খুনসুটিতে ভরিয়ে রাখেন তারকা দম্পতি।

 

আরও সংবাদ