সন্তানের মা হলেন সোনম কাপুর?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ০৩:৪৬ পিএম

হাসপাতালের বিছান🔯ায় সন্তানের সঙ্গে সোনম কাপুরের এমনই এক ছবি দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে, যা রীতিমতো ভাইরাল হয়েছে। গর্ভধারণের তৃতীয় পর্যায়ে থাকা বলিউড অভিনেত্রী কি তবে লুকিয়ে সন্তান প্রসব করেছেন, এম❀নই রহস্য ডানা মেলেছে।  

অনেকেই সেই ছবি দেখে শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন; আবার অনেকে তো এক ধাপ এগিয়ে 🗹নতুন নতুন নাম দিয়ে তা রওাখার অনুরোধ করছেন।

তবে সত্যি হলো, একটু ধৈর্য ধরতে হবে। সোনমের সন্তান♔ এখনো পৃথিবীর আলো দেখেনি। কোনো একজন একটু বেশিই উৎসাহী হয়ে ফটোশপের মাধ্যমে সেই ছবিটি বানিয়েছেন। সেখানে প্রযুক্তির সাহায্যের সোনমের মুখ জুড়ে দেওয়া হয়েছে অন্য কোনো নারীর শরীরে। কাজটি এতটাই নিখুঁতভাবে করা হয়েছে যে হঠাৎ দেখলে যে কেউ বিভ্রান্ত হবে। আসলে ভক্তদের কনফিউজ 🐎করতেই ছবিটি ভাইরাল করা হয়েছে।

গত মার্চে মা হতে চলার সুখবর প্রকাশ্যে আনেন সোনম। এর পর থেক💞ে নিজের গর্ভধারণ পর্বের নানান ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমা🎐ধ্যমে আপলোড করেন তিনি। বর্তমানে সোনম লন্ডনে আছেন।

দিন কয়েক আগেই লন্ডনে হয়ে গেছে সোনমের বেবি শাওয়ার অনুষ্ঠান। জানা যাচ্ছে, মুম্বাইয়ে মেয়ের জন্য সাধের অনুষ্ঠানের আয়োজ💖ন করবেন অনিল ও সুনীতা কাপুরಌ। তাই জোর জল্পনা লন্ডনে নয়, মুম্বাইতেই সন্তানের জন্ম দেবেন সোনম। এই মুহূর্তে নয়া অতিথি আসার উত্তেজনায় ভাসছে গোটা কাপুর পরিবার।

আরও সংবাদ