এফডিসিতে এবার কোরবানি দিচ্ছেন না পরীমনি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ০৩:০৪ পিএম

ঢাকাই চলচ্চিত♑্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বিভিন্ন সময় নানা সামাজিক কর্মকাণ্ড করে নিজের কোমল মনের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন এই অভিনেত্রী । ২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে গরু এফডিসিতে কোরবানি দিয়েছেন তিনি। সেই কোরবানির মাংস বিতরণ করেছেন এফডিসি সংশ্লিষ্ট অসহায় মানুষের মধ্যে। তবে এবার ঘটতে চলেছে ব্যতিক্রম কিছু।

জানা গেছে, এই বছর এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরী। কেন দিচ্ছেন না, তা এখনও পরিষ্কার করে কিছু জানাননি তিনি। তবেﷺ কিছু সূত্র থেকে জানা যায়, পরীমনির শারিরিক অবসജ্থার কারণে এই বছর তিনি কোরবানি থেকে বিরত থাকছেন।

আরও পড়ুন: গাফ্‌ফার চৌধুরীর কবিতায় পরীমনি

বিষয়টি পরীমনির স্বামী ও অভিনেতা শরিফুল রাজ নিশ্চিত করে বলেন, “আমাদের বাসায় নতুন অতিথি আসছে। জীবনের চমৎকার সময় কাটাচ্ছি আমরা। প্রতিবার ও (পরীমনি) এফডিসিতে গিয়ে সবার সঙ্গে কোরবানির ঈদটা 🥂উদাযপন করে। আপনারা তো জানেন, এবার আসলে পরীর সেই অবস্থায় নেই।”

আরও পড়ুন: বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমনি

২০২১ সালের অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় আছেন এই নায়িকা। সব কিছু ঠিক থাকলে আসছে অক্টোবরে রাজ-পরীর ঘর আলোকিত করে আসবে তাদের🍬 প্রথম সন্তান।

তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেꦛ মনে করছেন গত এক বছরে এফডিসিতে যে পরিবর্তন লক্ষ করা গেছে, তাতে করে সামনে এমন অনেক নিয়ম হয়ে যাওয়া ঘটনাগুলো▨ অনিয়মিত হয়ে যাবে।

বর্তমানে পরীমনি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’, আব🍎ু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, অরণ্য আনোয়ারের ‘মা’, শফিক হাসানের ‘বাহাদুরি’ মিলে চারটি সিনেমা। এ ছাড়াও নির্মাণাধীন রয়েছে ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমাগুলো।