লাশের কোমরে থাকা মোবাইলে মিলল তরুণের পরিচয়

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৮:৫১ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে আবুল বাশার (২২)  নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণের মরদেহের সুরতহাল করতে গেলে তার পরিচয় পাওয়া যায়।   &nbs𝐆p;

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল স✅াড়ে ৪টার উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বরলা গ্꧙রামের একটি বিল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত আবুল বাশার ম⭕য়মনসিংহ জেলার ধোবাউড়া থানার দুধনই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

প💖ুলিশ ও স্থানীয় সূত্রে  জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বরলা গ্রামের রেললাইনের পশ্চিম পাশে বিলের পানিতে ভাসমান অবস্থায় এক তরুণের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থ𒆙ল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করার সময় তা🍌র পরিহিত লুঙ্গির কোচ  একটি মোবাই🦂ল পাওয়া যায়। পরে ওই মোবাইলের সূত্র ধরে তার পরিচয় যাওয়া যায়।  

ওসি আরও বলেন, সে এখানে শ্রম🤪িক হিসেবে বিভিন্ন কাজ করত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েক দিন আগে বন্যার পানিতে মাছ ধরতে গেলে পানির স্রোতের কবলে পড়ে হয়তো মৃত্যু হয়। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।