স্কচটেপে প্যাঁচানো যুবলীগ নেতার অর্ধগলিত লাশ মিলল মেঝেতে

চাঁদপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৮:২৫ পিএম
নিহত ছাত্রলীগ নেতা আহসান উল্লাহ

চাঁদপুরের কচুয়ায় নিজ বাড়ি থেকে এক যুবলীগ নেতার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিতারা ইউনিয়ন꧋ের চাংপুর গ্রামের মজিদ মুক্তার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আহসান উল্লাহ (৩৫) মৃত আব্দুল মতিಞনের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তারা চার ভাই, এক বোন। এর মধ্যে তিন ভাই বিদেশে রয়েছেন। আর বোনের বিয়ে হয়েছে। আরেক ভাই একই এলাকায় অন্য বাড়িতে থাকেন। তিনি লাশের সঙ্গে হাসপাতালে আছেন।

স্থানীয় সূত্রে জ✃ানা গেছে𓄧, দুই বছর আগে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় আহসান উল্লাহর। এর পর থেকে তিনি ওই বাড়িতে একাই থাকতেন। 

পাশের বাড়িতে থাকা নিহতের চাচাতো ভাই মাসুদ ভূঁইয়া জানান, আহসানের সঙ্গে সবশেষ ২ সেপ্টেম্বর তার মোবাইল ফোনে কথা হয়। তার ঘর থেকে পচা গন্ধ পেয়ে বাড়ির লোকজন দরজা ধাক্কা দিলে দেখতে পায় একটি মানুষের মুখমণ্ডল কাপড় দিয়ে বাঁধা এবং শরীরে স্কচটেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় মেঝেতে পড়ে আছেন। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশটি আহসানের বলে শনাক্ত করা হয়। পরে পুলিশ লাশটিকে থ🍰ানায় নিয়ে আসে। 

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জনꦆ্য চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।