ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০২:২৪ পিএম

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকচাপায় সাজেদুল ইসলাম (৪৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। সোমবার (২৬ আগস্ট) সকাল ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের জোকার🦩চর এলাকার ১৮ নম্বর ব্রিজের ওপর এ দুর্ঘটনাটি ঘটে।ꦉ 

দুর্ঘটনার কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ মরদেহ ও দুর্ঘটনাকবলিত ম💧োটরসাইকেলটি সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হতে শুরু করে।

নিহত সাজেদুল ইসলাম পাবনার ঈಌশ্বরদী উপজেলার শাহাপুর এলাকার আতাতুল্লাহ ফকিরের ছেলে । তিনি গা♓জীপুরের ভাওয়াল গড়ে চাকরি করতেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল ইসলাম স্থানীয়দের বরাতে জানান, মোটরসাইকেল যোগে সাজেদুল সকালে গাজীপুর থেকে ঈশ্বর🥀দী যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে একটি বাস মোটরসাইকেলটিকে চাপ❀া দিলে মোটরসাইকেলটি ব্রিজের ওপর পড়ে যায়। পরে পেছনে থাকা একটি ট্রাক মোটরসাইকেলটির ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাজেদুলের মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে মরদেহ ဣও মোটরসাইকেল উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় বাস ও ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।