গান গেয়ে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করলেন শিল্পীরা

পাবনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৮:৩৫ পিএম

‘ধনধান্যে পুষ꧟্পে ভরা, আমাদের এই বসুন্ধরা’, ‘মানুষ মানুষের জন্য, জীবন জ🐲ীবনের জন্য’- এমন সব কালজয়ী গান গেয়ে বন্যার্তদের সহযোগিতার জন্য অর্থ সংগ্রহ করেছেন পাবনার চাটমোহরের সংগীত শিল্পীরা।

রোববার (২৫ আগস্ট) সকাল থেকে ব🗹িকেল পর্যন্ত শিল্পী গোষ্ঠীর ব্যানারে পুরো শহরে ঘুরে বন্যার্তদের জন্য সহযোগিতা চেয়ে হাত বাড়ান সংগীত শিল্পীরা।

সংগীত শিল্পীদের আহ্বানে সাড়া ♈দিয়ে এগিয়ে আসেন শিক্ষক-শিক্ষার্থী, ব্যবসায়ী, শ্রমজীবীসহ সব শ্রেণ🐼ি-পেশার মানুষ।

জনপ্রিয় সংগীত শিল্পী ও আরটিভির বাংলার গায়েন চ্যাম্পিয়ন (প্রথম সিজন) খ্যাত রাসেল মৃধার নেতৃত্বে পুরো শহর ঘুরে ঘুরে সংগ্রহ করা হয় নগদ ২০ হাজার ট♔াকা। সংগ্রহকৃত অর্থ দায়িত্বশীল ও বিশ্বস্ত কোনো সংগঠনের মাধ্যমে বন্যার্ত মানুষের মাঝে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য দেওয়া হবে বল🐷ে জানিয়েছেন তারা।

এ সময় চাটমোহর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগান্তরের চাটমোহর প্রতিনিধি পবিত্র তালুকদার, সমাজকর্মী আসাদুজ্জামান লেবু﷽, খাইরুল ইসলাম, অন্তর মৃধা, সিদ্দিক মিলন, সুভাষ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলার গায়েন চ্যাম্পিয়ন রাসেল মৃধা বলেন, “বন্যায় বিভি🥀ন্ন জেলার মানুষ আজ দুর্বিষহ ও মানবেতর জীবনযাপন করছেন। তাদের পাশে দাঁড়িয়েছেন সারা দেশের মানুষ। আমরা সঙ্গীত শিল্পীরাই বা পিছিয়ে থাকব কেন। তাই মানবিক মূল্যবোধের জায়গা থেকে মানুষকে আকৃষ্ট করে বন্যার্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছি।”