ভিন্ন শর্টস পরে মাঠে জামাল ভুঁইয়া 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ০৮:০১ পিএম

দক্ষিন এশিয়ার বিশ্বকাপ খ্যাত ༺সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে মাঠে🌳 নেমেই জয় পেয়েছে বাংলাদেশ দল। অস্কার ব্রুজনের শিষ্যরা শ্রীলঙ্কাকে হারিয়েছে ১-০ গোলে। তবে ম্যাচ জিতে টুর্নামেন্টে শুভ সূচনা করলেও মাঠে অদ্ভুদ এক কান্ড ঘটিয়েছে বাংলাদেশ। অধিনায়ক জামাল ভূঁইয়ার জার্সি ও শর্টসের ভুল নাম্বারে হাসাহাসির রুল পড়ে গেছে চারদিকে। 

মালদ্বীপের মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে ৬ নম্বর জার্সি পরে মাঠে নামতে দেখা যায় বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াকে। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য যে, জার্সি নাম্বার ৬ হ🎉লেও তার শর্টস নাম্বার ছিল ৫! 

মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যা🎉য় হাস্যকর এ ছবিটি। ক্লাব ও জাতীয় দল দুই জায়গাতেই ৬ নম্বর জার্সি পরেন জামাল। তাহলে খেলা๊র মাঠে তার শর্টস নাম্বার পরিবর্তন হল কিভাবে? 

অবশ্য ম্যাচ শুরুর কয়েক মিনিট পরেই দ্রুত মাঠ ছাড়েন জামাল ভূঁইয়া। পরে অবশ্য শর্টস পরিবর্তন করেই মাঠে প্রব꧂েশ করেন তিনি। কিন্তু ততক্ষণে যা হবার তা হয়ে ꧋গেছে! 

এমন অদ্ভুদ কান্ডের জন্য বাংলাদেশ দলের ম্যানেজার সত্যজিৎ দাশ বলেন, "জামাল ভুল করে পাঁচ নাম্বার শর্টস পরে ফেলেছেন। ড্রেসিংরুমে ১ থেকে ২৩ নম্বর পর্ꦺযন্ত সব জার্সি-প্যান্ট পাশাপাশি থাকে। ৫ নম্বর জার্সিটি বরাদ্দ ছিল পাঁচ বছর পর জাতীয় দলে ফেরা ডিফেন্ডার রেজাউলের জন্য। জামাল হয়তো তাড়াহুড়া🍰য় ভুল করে সতীর্থের শর্টস পরে ফেলেছেন। পরে বিষয়টা চোখে পড়তেই জামালকে শর্টস পরিবর্তনের নির্দেশ দেওয়া হয়।" 

সো✨মবার (৪ অক্টোবর) ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। 

আরও সংবাদ